Amar Praner Bangladesh

আমের দেশে অপুর একদিন

 

 

বিনোদন ডেস্কঃ

 

দেশের উত্তরবঙ্গের সবচেয়ে বড় শহর রাজশাহী। পদ্মার তীরে অবস্থিত এই বিভাগ রেশমীবস্ত্র, আম, লিচু এবং মিষ্টান্নসামগ্রীর জন্য প্রসিদ্ধ। হঠাৎ করেই আমের শহরে হাজির হন ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রাজশাহীর বিভিন্ন ঐতিহ্যবাহী খাবারসহ সেখানকার মানুষদের সঙ্গে কাটিয়েছেন এই নায়িকা। মুগ্ধ হয়েছেন তাদের আতিথেয়তায়।

শুক্রবার (২৭ মে) সকালে রাজশাহীর বানেশ্বর গিয়ে পৌঁছান অপু বিশ্বাস। মূলত সেখানে বেলা ৪টায় মার্সেলের সৌজন্যে আয়োজিত ‘মার্সেল ফ্রিজ কাপ ফুটবল টুর্নামেন্ট’এ উপস্থিত হতেই তার এই ঝটিকা সফর। সেখানকার দেশীয় ফল আম, লিচুসহ বিভিন্ন ফল ও মিষ্টান্নর পাশাপাশি পদ্মার বিভিন্ন মাছ খেয়ে মুগ্ধ হয়েছেন অপু বিশ্বাসহ মার্সেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা। বিকেলে খেলার মাঠে গিয়েও দর্শকদের ভালোবাসায় মুগ্ধ হন অপু বিশ্বাস। যদিও ভক্তদের ভিড় সামাল দিতে অনেকটাই বেগ পেতে হয়েছে পুলিশসহ আয়োজকদের।

অপু বিশ্বাস বলেন, ‘রাজশাহীর বানেশ্বরে গিয়ে সেখানকার মানুষের ভালোবাসা আর আতিথেয়তায় আমি মুগ্ধ হয়েছি। সকাল থেকেই দেশীয় বিভিন্ন ফ্রুটস আর মিষ্টান্ন দিয়ে আমাদের আপ্যায়ন করেছে তারা। দুপুরে খেয়েছি পদ্মার সুস্বাদু বিভিন্ন মাছ। এ ছাড়া মাঠে দর্শকদের ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে। এমন একটি পরিবেশে আমাকে নিয়ে যাওয়ার জন্য মার্সেল কর্তৃপক্ষকে ধন্যবাদ।’

টুর্নামেন্টে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওয়ালটন গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমদাদুল হক সরকার, মার্সেলের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক ড. মো সাখাওয়াত হোসেন, ওয়ালটন গ্রুপের সিএমও এবং জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক মো. ফিরোজ আলম, মার্সেলের এক্সিকিউটিভ ডিরেক্টর মো. শাহজালাল হোসেন মিলন, ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান, হাজী ওবাইদুল হক সন্সের স্বত্বাধিকারী মো. ওবাইদুল ইসলাম প্রমুখ।

চিত্র নায়িকা অপু বিশ্বাস বলেন, ‘আপনারা দেশিয় পণ্য ব্যবহার করুন। মার্সেলের পণ্য কিনে ধন্য হোন। দেশিয় সিনেমা ও সংস্কৃতিকে ভালোবাসুন।’

এই টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করে। এর মধ্যে কাঁঠালবাড়িয়া ফুটবল একাডেমির কাঁঠালবাড়িয়া একাদশ এবং সাব্বির একাদশ নরসিংদী গ্র্যান্ড ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করে।