Amar Praner Bangladesh

আলিফ গাড়িতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে নিঃস্ব ফিরোজ নামের এক ব্যক্তি

 

 

শিউলী শিলা :

 

আলিফ গাড়িতে অজ্ঞান পার্টির খপ্পরে পরে টাকা পয়সা সব কিছু হারিয়ে প্রাণ নাশের আশঙ্কা থেকে বেঁচে গেলেন ফিরোজ নামে এক ব্যক্তি সরেজমিনে অনুসন্ধান করার সময় তিনি সাংবাদিকদের জানান।

আমি গত ৩১ /৭/২০২২ রবিবার বিকাল ২.৫৫ মিনিটে রাজধানীর গুলশান ১ নাম্বার থেকে মিরপুর ১০ নম্বর আসার উদ্দেশ্যে আলিফ গাড়িতে উঠি তখন গাড়ির একটি সিট ফাঁকা রয়েছে সেই সিটে আমি বসতে গেলে ওই গাড়িতে দাঁড়িয়ে থাকা একটি লোক আমাকে বলেন সিটটাতে বসিয়ে না ওখানে থুথু কফ খেলা আছে আপনি চাইলে পিছনে একটা সিট ফাঁকা রয়েছে সেখানে বসুন আমি সামনে নেমে যাবো।

এরপরে আমি পিছনের সিটে গিয়ে বসি সাথে সাথে একটি লোক মর্ডান হারবাল কোম্পনির আচার নিয়ে গাড়িতে উঠে এবং সবাইকে একটি করে আচার খেতে দেয় ফ্রিতে, বলেন আমাদের কোম্পানির প্রচারের জন্য সবাইকে আমরা ফ্রি দেই আমাকে ও একটি আচার দেয় আমারটা বাসের সিটের নিচে ফেলে দেই আমার পাশে থাকা লোকটা আমাকে আচার টা উঠিয়ে দিয়ে খেতে বলে আর বলে ভাই আমরা খেয়েছি অনেক ভালো।

আপনি খেয়ে দেখেন তার পর আমি খাই এর পরে ঐলোকটা তার সাথে থাকা পনির বোতল বের করে আমাকে পানি খেতে বলে পানি খাওয়ার পরে আমি অজ্ঞান হয়ে যাই আমার সাথে থাকা মোবাইল দিয়ে আমার বাসায় ফোন করে আলিফ গাড়ির লোক আমি অজ্ঞান হয়ে গাড়িতে পরে আছি।

আমার বাসার লোক গিয়ে আমাকে মিরপুর ২ গাড়ি থেকে নামিয়ে আজমল হাসপাতালে ভর্তি করে এবং পেট ওয়াশ করে চিকিৎসা দেন, ৭ দিন পর আমার সৃতি শক্তি ফিরে পাই তখন দেখি আমার কাছে থাকা এক লক্ষ বিশ হাজার সাতশত টাকা নিয়ে যায়। তিনি প্রশাসনের দৃস্টি আকর্ষণ করে আরো বলেন এই অজ্ঞান পার্টির খপ্পরে যাতে আমার মতো আর কেউ না পরে সেই দিকে নজর রাখবেন পুলিশ প্রশাসন এবং যথাযথ ব্যাবস্থা নিবেন।