Amar Praner Bangladesh

আশুলিয়া প্রেসক্লাবের যুগ পূর্তি উৎসব পালিত

জাহাঙ্গীর আলম রাজু, সাভার প্রতিনিধিঃ
পতাকা উত্তোলন, বর্ণাঢ্য আনন্দ র‌্যালি, দোয়া মাহফিল ও আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হলো আশুলিয়া প্রেসক্লাবের যুগপূর্তি উৎসব।
বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আশুলিয়া প্রেস ক্লাব প্রাঙ্গণে বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসবটি পালিত হয়।
সকাল ১১টা ১ মিনিটে জাতীয় সঙ্গীতের সাথে পতাকা উত্তোলন করা হয়। পরে বর্ণাঢ্য র‌্যালি শেষ করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দুপুরে দেশ ও সাংবাদিকদের কল্যাণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে সাভার উপজেলা নির্বাহী অফিসার শেখ রাসেল হাসান ও বিশেষ অতিথি হিসেবে স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন। এছাড়া বিভিন্ন সংগঠনের সদস্যসহ আশুলিয়া, সাভার, ধামরাই, কালিয়াকৈর এর সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে সন্ধ্যা কেক কাটার মধ্য দিয়ে বিকেলের অনুষ্ঠান শুরু হয়। পরে বর্ণিল আতশবাজির মধ্য দিয়ে যুগ পূর্তি অনুষ্ঠানের ১ম দিনের কর্মসূচী শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান সাইদ (ক্রাইম) ও সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম।
এছাড়া আরও উপস্থিত ছিলেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) খন্দকার আতাউর রহমান ও জাহিদুর রহমান (ওসি অপারেশন)। আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসেন জয়, সাধারন সম্পাদক মাফজুর রহমান নিপু, সাংগঠনিক সম্পাদক  খোকা মুহাম্মদ চৌধরী, অর্থ সম্পাদক রাকিব হাসান জিল্লুসহ সকল প্রবীন নবীন সদস্য।
যুগপূর্তি উপলক্ষে মাস ব্যাপী আয়োজনের মধ্যে রয়েছে তাত, বস্ত্র, কুটির শিল্প মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। আগামী ২৪ ডিসেম্বর মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল মাস ব্যাপী এই আয়োজনের সমাপনী ঘোষনা করা কথা রয়েছে। ওই দিন মাননীয় মন্ত্রী উপস্থিতে কয়েকজন বিশিষ্ট্য ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হবে।