Amar Praner Bangladesh

আসুন ছিন্নমূল মানুষের পাশে দাঁড়াই আইয়ুব আলী ফাহিম লতা হারবাল বিডি লিঃ

 

 

সামছুদ্দিন জুয়েল :

 

আসুন ছিন্নমূল মানুষের পাশে দাঁড়াই করোনা মহামারী বিশ্বের এ কঠিন সময়ে ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ানোর এখনই তো সময়। দেশব্যাপী চলমান এ স্থবিরতায় কর্মহীন হয়ে পড়া মানুষগুলো হঠাৎ কেমন অসহায় হয়ে পড়েছে। কিছু মানুষের অবস্থা এমন যে, করোনার চেয়ে ক্ষুধার ভয় এদের বেশি।

ক্ষুধার্ত অবস্থায় হাহাকার করা মানুষগুলো যেন না খেয়ে মারা যায়। এই মানুষের সংখ্যা যত, তার চেয়ে স্বচ্ছল মানুষের সংখ্যাও কম নয়। আমরা সবাই মিলে যদি সত্যিকার অর্থেই চাই, তাহলে এই জনগোষ্ঠীকে আজকের এই বিপদ থেকে বাঁচানো সম্ভব। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য।

আইয়ুব আলী ফাহিম আরও বলেন, করোনা ভাইরাসের সংক্রমণে গরীব অসহায় দারিদ্র্য কর্মহীন মানুষের পাশে আমার লতা হরবাল এর পক্ষ থেকে আমরা সবসময় খাবার নগদ টাকা ঈদ সামগ্রী বিতরণ করে আসছি এবং আমাদের পক্ষ থেকে কর্মহীন মানুষের সাহায্য সহযোগীতা চলমান মাক্স বিতরণ সহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান করে আসছি।

গাজীপুরের পূবাইলে খবর নিয়ে জানা যায় শিক্ষা সাংস্কৃতিক খেলাধুলা ওয়াজ মাহফিল মসজিদ মাদ্রাসা এতিমখানা সহ স্কুল কলেজ এর অনুদান করে থাকেন এবং গাজীপুরের অনেক সাধারণ জনগণ সমাজে সামাজিক কাজ কর্মে অনেক প্রসংশা করেন লতা হারবাল এর চেয়ারম্যান আইয়ুব আলী ফাহিম এর।