Amar Praner Bangladesh

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন

 

 

আল-আমিন হোসাইন, পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরের নাজিরপুরের মালিখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবলুর বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে বুধবার (৬ এপ্রিল) সকাল ১০টায় নাজিরপুর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ও মানববন্ধন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠকরেন ইউপি চেয়ারম্যান রুহুল আমীন বাবলু। সংবাদ সম্মেলন শেষে আওয়ামীলীগ অফিসের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্বরের স্বাধীনতা মঞ্চে গিয়ে এক পথ সভা করেন। সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান রুহুল আমীন বাবলু অভিযোগ করে বলেন, আমার ইউনিয়ন পরিষদের কতিপয় ইউপি সদস্যরা আমার বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন, এবং অবাস্তব অভিযোগ এনে মানহানীকর অবস্থা সৃষ্টি করে অপ-প্রচার চালাচ্ছে। নির্বাচন সংক্রান্ত কিছু বিদ্রোহী লোকজন জড়িত থেকে এ সব কর্মকান্ড করছে। তারা আমার ভাবমূর্তী বিনষ্টে প্রেস রিলিজ তৈরী করে বিভিন্ন সংবাদ মাধ্যমে তা প্রকাশের জন্য অপতৎপরতা চালাচ্ছে।

এসময় তিনি আরো বলেন, আমার কোন স্বাক্ষাৎকার না নিয়েই একটি মহল তার ইউনিয়ন পরিষদের ১১ জন মেম্বারের স্বাক্ষরতি দরখাস্ত আনায়নের কথা বললেও ওই দরখাস্তে সংরক্ষিত মহিলা সদস্য সামসুন্নাহার (৭, ৮, ৯) ও শোভা রানী মন্ডল (৪, ৫, ৬) দুজন মহিলা ইউপি সদস্যসহ নাজমুল হাওলাদার ২নং ওয়ার্ড, নাছিম ৭ নং ওয়ার্ড ও কদম আলী ৯ নং ওয়ার্ড এই ৫ জন ইউপি সদসদ্যের স্বাক্ষর জাল করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে বলেন।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম দারিয়া, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি, উত্তম কুমার হালদার, মালিখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, রিপাস সমদ্দার ইউনিয়ন যুবলীগের সভাপতি, কেশবলাল বিশ্বাস যুগ্ম সাধারণ সম্পাদক ইউনিয়ন আওয়ামীলগ, বিনয় কৃষ্ণ রায় সাবেক সভাপতি ইউনিয়ন আওয়ামীলীগ, আতিয়ার রহমান, মৎস্য প্রাণি সম্পদ মন্ত্রীর ইউনিয়ন প্রতিনিধি সহ ইউনিয়নের সর্বস্থরের জনগণ।