রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৩ অপরাহ্ন

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শহিদুলকে প্রাণনাশের হুমকি স্থানীয় মনিরের

Reporter Name
  • Update Time : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৫৮ Time View

 

রূপচান মজুমদার :

 

জনৈক শহিদুল ইসলামকে প্রাণনাশের হুমকি দিয়েছে কালীগঞ্জ উলুখোলা নাগরি ইউনিয়ন রাইদা এলাকার স্থানীয় মৌলভীর ছেলে মনির। মনির মাদককারবারী ও বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। তার নামে বিভিন্ন মামলাও চলমান রয়েছে। শহিদুল ইসলাম সারাদিন বিভিন্ন কাজে ব্যস্ত থাকায় শহিদুলের স্ত্রী বিভিন্ন সময় কেনা কাটা ও প্রয়োজনে রাইদা বাজারে আসা যাওয়া করে। স্থানীয় বখাটে পিকআপ চালক মনির শহিদুলের স্ত্রী মেঘলা আক্তারকে একা পেয়ে অনেক দিন যাবৎ ডিস্টার্ব করে আসছে।

২০/১০/২০২২ ইং সন্ধ্যা ৭ ঘটিকার সময় উলুখোলা নাগরি ইউনিয়ন শহিদুল এবং তার স্ত্রী রাইদা বাজারে গেলে মেঘলাকে একা মনে করে পূর্বের মতো ডিস্টার্ব করার চেষ্টা করে মনির, শহিদুল তার স্ত্রীকে ডিস্টার্ব করা দেখে মনিরের সাথে কথা কাটাকাটি হয়, এক পর্যায়ে শহিদুল ও স্থানীয় মনিরের মধ্যে হাতাহাতি হয়।

শহিদুল বাড়ীর দিকে চলে আসার পথে স্থানীয় মনির তাদের দু’জনকে প্রাণনাশের হুমকি দেয় এবং বলে আমি মনির এলাকার ছেলে, আমি তোদের দেখে নিবো, কিভাবে তোরা আমার এলাকায় বসবাস করিস। আমি তোদের এলাকা ছাড়া করবো এবং রাস্তাঘাটে দেখলে পিকআপ দিয়ে পিষে দেব এবং তোদেরকে জানে মেরে ফেলবো বলে চলে যায়।

শহিদুল দৈনিক আমার প্রাণের বাংলাদেশকে বলেন, আমি বিষয়টি উলুখোলা ফাঁড়ির ইনচার্জ পান্ডেকে অবগত করেছি। এই মুহুর্তে আমি ও আমার স্ত্রী দু’জনে জীবনের নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছি। এই সংবাদ লেখা পর্যন্ত জানা যায়, সংশ্লিষ্ট থানায় বিষয়টি নিয়ে মামলার প্রস্তুতি চলছে। এ বিষয় নিয়ে মনিরের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category