শনিবার, ১০ জুন ২০২৩, ০৯:০২ অপরাহ্ন

উত্তরখানে অসহায় রাশেদা বেগম ও তার স্বামীর উপর সন্ত্রাসীদের অতর্কিত হামলা, থানায় অভিযোগ

Reporter Name
  • Update Time : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ১৮ Time View

 

নিজস্ব প্রতিনিধি :

 

রাজধানীর উত্তরখানে মাস্টারপাড়া এলাকায় রাশেদা বেগম তার স্বামী আইয়ুব হোসেন ও ছেলেমেয়েদের নিয়ে বসবাস করে আসছে। রাশেদার স্বামীর সাথে তিতাসে চাকুরি করা সিদ্দিকের সাথে বন্ধুত্ব এবং একই সাথে তারা ব্যবসা করে আসছে। তাদের দু’জনার মধ্যে ব্যবসার টাকা নিয়ে মন মালিন্য হলে সিদ্দিক একটি সন্ত্রাসী বাহিনী নিয়ে গত ১২-০৫-২০২৩ ইং বিকাল ৫ ঘটিকার সময় তার সঙ্গী ও দলবল নিয়ে এবং অজ্ঞাত নামা আরোও বেশ কয়েকজনকে সাথে নিয়ে হামলা করে রাশেদা বেগম সহ তার স্বামীকে গুরুতর আহত করেছে বলে অভিযোগ উঠেছে।

এ বিষয় নিয়ে ভুক্তভোগী রাশেদা ও তার স্বামী টঙ্গী সরকারী হাসপাতালে চিকিৎসা নিয়ে সংশ্লিষ্ট উত্তরখান থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগে সিদ্দিক, পিতা- অজ্ঞাত, সাং- ওজাপাড়া, মাস্টারপাড়া, থানা- উত্তরখান, ঢাকা, রাশেদার স্বামীর সাথে ব্যবসা করতেন। ব্যবসার টাকা নিয়ে মনমালিন্য হলে রাশেদার স্বামী অনেকবার বসে বিষয়টি মিমাংসা করার প্রস্তাব দিলেও অভিযোগের বিবাদীরা সিদ্দিক, মিলা, আশিয়ান সিদ্দিকা, আরিয়ান, রাজু সহ অজ্ঞাত নামা আরোও ৫-৬ জন একত্রিত হয়ে রাশেদার ঘরে অবৈধ ভাবে অনুপ্রবেশ করে তাকে এবং তার স্বামীকে এলোপাথাড়ি মারধর করতে থাকে।

রাশেদা দৈনিক আমার প্রাণের বাংলাদেশকে জানান, আমার তলপেটে কয়েকটি লাথি মারলে আমি মাটিতে শুয়ে পড়ি। অন্যদিকে কয়েকজন মিলে আমার স্বামীকে এলোপাথাড়ি মারতে থাকে। হামলাকারীদের মধ্যে একজন মহিলা সম্ভবত অভিনয় শিল্পী, সে আমাকে শাসিয়ে বলছিল আমি ৪০ টি থানার ওসি আমার বুঁকের মধ্যে রাখি। তোদেরকে যে কি করবো কেউ আন্দাজ করতে পারবিনা। তারা আমার গলা থেকে এক ভরি ওজনের স্বর্ণের চেইন, হাতের বালা এবং বিছানার তোষকের নিচ থেকে নগদ ৪৫ হাজার টাকা নিয়ে বিষয়টি পুলিশকে জানালে আমাদেরকে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। তারা ঘরের জিনিসপত্র ভাংচুর করে, সমস্ত ঘরের আসবাবপত্র তচনছ করে ফেলে। আমি এ বিষয় নিয়ে সাংবাদিকদের মাধ্যমে এলাকার এমপি হাবিব হাসান স্যার সহ সকলের কাছে বিচার চাই।

এ বিষয় নিয়ে উত্তরখান থানার ডিউটি অফিসারের কথা হলে তিনি জানান, আমরা অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়