Amar Praner Bangladesh

উত্তরখানে বিয়ের প্রলোভন দেখিয়ে আজিজুলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

 

 

নিজস্ব প্রতিনিধি :

 

মাহমুদা আক্তার নিশি (২২), পিতা- মোঃ নূরুল ইসলাম, মাতা- কোহিনুর বেগম, সাং- বকশিচর, ইউনিয়ন- চাদপাশা, থানা- বাবুগঞ্জ, জেলা- বরিশাল। এপি সাং- আটিপাড়া, মুসলিমের বাড়ী ভাড়াটিয়া, থানা- উত্তরখান, ডিএমপি, ঢাকা। মর্মে থানায় হাজির হয়ে বিবাদী মোঃ আজিজুল ইসলাম শুভ (১৮), পিতা- মোঃ রমজান মিয়া, মাতা- হাজিরা বেগম, সাং- নিমুকপাড়া, থানা- কটিয়াদী, জেলা- কিশোরগঞ্জ।

বর্তমান সাং- শাহী মসজিদ সিকদার মার্কেট, জিল্লুর রহমানের বাড়ীর ভাড়াটিয়া, উত্তরখান, ডিএমপি, ঢাকা। এর বিরুদ্ধে এই মর্মে এজহার দায়ের করিতেছি, বিগত ২২/০৯/২০২১ ইং খ্রি. তারিখে ফেসবুকের মাধ্যমে বিবাদীর সাথে আমার পরিচয় এবং প্রেমের সম্পর্ক তৈরি হয়। বিবাদী বিভিন্ন তারিখ ও সময় আমাকে নিয়ে বিভিন্ন জায়গায় বেড়াতে নিয়ে যায় এবং আমার সাথে শারিরীক সম্পর্ক স্থাপন করার চেষ্টা করে। কিন্তু বিবাদীর সাথে আমার বিবাহ না হওয়ায় আমি বিবাদীর সাথে সম্পর্ক স্থাপন থেকে বিরত থাকিয়া আমাকে বিবাহ করার জন্য অনুরোধ করিলে গত ২৬/০১/২০২২ ইং খ্রি. তারিখে বিকাল আনুমানিক ৫.৩০ ঘটিকার সময় বিবাদী উত্তরখান থানাধীন মধ্যপাড়াস্থ শাহী মসজিদ সিকদার মার্কেট জনৈক মোঃ জিল্লুর রহমানের ভাড়াটিয়া বাসায় আমাকে বিবাহ করিবে বলে নিয়ে আসে এবং জোরপূর্বক ধর্ষণ করে।

বিভিন্ন তারিখে ও সময় বিবাদী আমাকে বিবাহের প্রলোভন দেখিয়ে আমার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। আমি বিবাদীকে প্রায় সময় বিবাহ করার জন্য চাপ প্রয়োগ করিলে বিবাদী আমাকে বলে এখন আমাদের ব্যবসা ভালোনা। কিছু দিন গেলে আমি ভাবিয়া তোমাকে বিবাহ করিবো বলিয়া কালক্ষেপন করিতে থাকে। বিবাদী আমাকে বিবাহ করিবে এই ভাবিয়া আমি তার সাথে মিলামেশা করতে থাকি। বিবাদী একইভাবে বিবাহের প্রলোভন দেখাইয়া বিভিন্ন তারিখ ও সময় আমার ইচ্ছার বিরুদ্ধে আমাকে একাধিক ধর্ষণ করে।

গত ১৯/০৪/২০২২ ইং সন্ধ্যা ৭ ঘটিকার সময় বিবাদী পুনরায় তাহার ভাড়াটিয়া বাসায় নিয়ে আমার সাথে দৈহিক সম্পর্ক স্থাপন করার প্রস্তাব করিলে আমি বিবাদীর প্রস্তাবে রাজি না হলে বিবাদী আমাকে জড়িয়ে ধরে, আমি বিবাদীর হাত থেকে রক্ষা পাওয়ার জন্য চিৎকার করিলে বিবাদী আমার মুখ চাপিয়ে ধরে এবং জোরপূর্বক আমাকে বিছানায় শুয়াইয়া ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে দ্রুত আমাকে বাসা থেকে বের করে দেয়।

পরবর্তীতে আমি বিবাদীর সাথে যোগাযোগ করিয়া বিবাহ করার জন্য বলিলে বিবাদী আমাকে বিবাহ করিবেনা বলিয়া আমাকে জানায়। আমি ঘটনার বিষয়ে আত্মীয় স্বজনদের সাথে আলোচনা করিয়া এবং বিবাদীর নাম ঠিকানা সংগ্রহ করিয়া থানায় এজহার করি।