Amar Praner Bangladesh

উত্তরখান থানার যুবদল নেতা রুহুল আমিন বেপারীর ক্ষোভ প্রকাশ

 

 

টিপু সুলতান :

 

দেশের বর্তমান প্রেক্ষাপটে প্রয়োজন তারেক জিয়ার নেতৃত্ব, এমনটাই দাবী রাজধানীর উত্তরখান থানা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন বেপারীর। তিনি বর্তমানে উত্তরখান যুবদলের সদস্য সচিব পদপ্রার্থী হিসেবে সবার চেয়ে এগিয়ে আছেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকারকে প্রতিরোধ করতে হলে উত্তরখান থেকে শুরু করে গুলিস্থান পর্যন্ত মোড়ে মোড়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে সবকিছু বন্ধ করে দিতে হবে। আমি রুহুল আমিন বেপারী বিএনপি নেতা এস এম জাহাঙ্গীরের আদর্শ নিয়ে তারেক জিয়ার আদর্শ নিয়ে আমার প্রিয় নেত্রী খালেদা জিয়ার আদর্শ নিয়ে রাজনীতি করি।

এদেশের মানুষের মুক্তি একমাত্র মরহুম প্রেসিডেন্ট জিয়ার রহমানের আদর্শ বাস্তবায়নের মধ্য দিয়েই সম্ভব। আমি বিএনপি’র সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্য করে জানাতে চাই, আর বসে থাকার সময় নেই, এখনই এই সরকারকে নামিয়ে একটি সুন্দর নির্বাচনের মাধ্যমে বিএনপিকে ক্ষমতায় এনে দেশকে নতুনভাবে স্বাধীন করতে হবে।

আমি জানি আমার এই বক্তব্যের পর এই সরকারের পালিত পুলিশ বাহিনী আমাকে গ্রেফতার করতে পারে। কিন্তু আমি কোন জেল জরিমানা ভয় পাইনা, প্রয়োজনে তারেক জিয়া ও খালেদা জিয়ার জন্য আমার জীবন দিতেও প্রস্তুত আছি।