Amar Praner Bangladesh

উত্তরখান থানা ৪৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক হিসেবে মোঃ পারভেজকে দেখতে চায় এলাকাবাসী

 

হযরত আলী রানা :

 

উত্তরখান থানার ৪৪, ৪৫ ও ৪৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি বাষিক সম্মেলনে মোঃ পারভেজকে ৪৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় উত্তরখান থানার এলাকাবাসী।

হাজারো যুবকের প্রাণের স্পন্দন, ভালোবাসার আতুর ঘর, রাজপথের বীর সৈনিক, মোঃ পারভেজ সাবেক সফল সাংগঠনিক সম্পাদক- উত্তরখান ইউনিয়ন আওয়ামীলীগ ও সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি, উত্তরখান থানা ছাত্রলীগ, প্রিয় নেতা মোঃ পারভেজকে উত্তরখান থানার ৪৪ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় এলাকাবাসী।

রাত কিংবা দিন, দেখার সময় নেই মোঃ পারভেজের, ২৪ ঘন্টায় ব্যাস্ত থাকেন তিনি তার দলীয় কাজে। যখনি ডাক দেয় দল, নিজের শরীরের দিকে খেয়াল না রেখেই ছুটে যান ১৮ বছরের যুবকের মতো, ঝাঁপিয়ে পড়েন দলের জন্য জীবন দিতে, দায়িত্বকে নিজের অস্তিত্ব মনে করেন তিনি। আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের যতো প্রোগ্রাম হয় সব গুলো প্রোগ্রামে কর্মী নিয়ে তিনি সবার আগে উপস্থিত হোন।

তিনি বর্তমানে উত্তরখান থানা ৪৪ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী, যদি পারভেজকে ৪৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়, তাহলে উত্তরখান থানা হবে আওয়ামীলীগের ঘাঁটি।