Amar Praner Bangladesh

উত্তরায় ভিক্ষার টাকায় মাদক ব্যবসা : গ্রেফতার ২

 

মনির হোসেন (শিশির) :

রাজধানী উত্তরায় আব্দুল্লাহপুর এলাকায় মায়ের অসুস্থতার কথা বলে বিভিন্ন যানবাহন ও দোকানে ভিক্ষা করে, ওই ভিক্ষার মাধ্যমে প্রাপ্ত সেই টাকা মায়ের চিকিৎসা না করে মাদক কিনে রাতে তা আবার বিক্রি করে এমন দুইজন মাদক কারবারিকে হেরোইনসহ গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর উত্তরা পশ্চিম থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মোঃ সেলিম ও মোঃ মামুন মিয়া।

পুলিশ জানায়, বুধবার( ৩ আগস্ট ২০২২) সন্ধ্যা সাড়ে ৭ টায় রাজধানীর উত্তরা পশ্চিম থানার আব্দুল্লাহপুর পুলিশ বক্সের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০০ পুরিয়া ( ১০ গ্রাম) হেরোইন উদ্ধারমূলে জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে , তারা মায়ের অসুস্থতার কথা বলে বিভিন্ন যানবাহন ও দোকান থেকে ভিক্ষা করে। ভিক্ষা করে যে টাকা পায় সেই টাকা দিয়ে মাদক কিনে তা রাতে বিক্রি করে। বিক্রিলব্ধ টাকা দিয়ে তারা নিজেরাও মাদক সেবন করে।

উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন জানান, সেলিম ও মামুন মায়ের অসুস্থতার কথা বলে বিভিন্ন যানবাহন ও দোকানে ভিক্ষা করে। ৩ আগস্ট ২০২২ সন্ধ্যা ৭:০৫ টায় তারা আব্দুল্লাহপুর পুলিশ বক্সে কর্তব্যরত পুলিশ সদস্যদের কাছেও একই কায়দায় মায়ের অসুস্থতার কথা বলে ভিক্ষা চায়। কিন্তু চিকিৎসাপত্রের সাথে তাদের দেয়া তথ্যের মিল না থাকায় পুলিশের সন্দেহ হয়। পরে তাদের দেহ তল্লাশি করে দুইজনের নিকট থেকে ১০০ পুরিয়া (১০ গ্রাম) হেরোইন জব্দ করা হয়।

এ ব্যাপারে  দুজনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।