Amar Praner Bangladesh

এবার ট্রাক চাপায় ভ্যান চালক নিহত

 

 

হাসনাত রাব্বু, কুষ্টিয়া জেলা প্রতিনিধি :

কুষ্টিয়ায় সড়কে থামছেই না মৃত্যুর মিছিল। এবার দ্রুতগতির ট্রাকের চাপায় শাহেদ আলী (৪০) নামে এক পাখি ভ্যানচালক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৯ জুন) সকাল সোয়া দশটার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ভ্যানচালক শাহেদ আলী কুষ্টিয়ার কুমারখালী উপজেলার মহেন্দ্রপুর গ্রামের চাঁদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ভ্যানচালক শাহেদ আলী মুরগির বোঝাই ভ্যান নিয়ে কুষ্টিয়া শহরের দিকে আসছিলেন। তিনি কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল এলাকায় ভ্যান নিয়ে পৌঁছালে একই দিক থেকে আসা দ্রুতগতির ঝিনাইদহ ট-১১-০৭৯০ নম্বরের একটি ট্রাক পেছন থেকে শাহেদ আলীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক শাহেদ আলী মারা যান। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইদ্রিস আলী জানান, সকালে শাহেদ আলী একটি মুরগির বোঝাই ভ্যান নিয়ে কুষ্টিয়া শহরের দিকে আসছিলেন। পথে বটতৈল নামক স্থানে একটি দ্রুতগতির ট্রাক পেছন থেকে শাহেদ আলীকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেলেও ট্রাকটিকে আটক করেছে পুলিশ। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।