এবার পরিবারসহ আইসোলেশনে সৌরভ গাঙ্গুলী

 

অনলাইন ডেস্ক:

 

ভারতে বলিউড তারকাদের পর এবার ক্রিকেট তারকাদের পরিবারেও করোনাভাইরাসের হানা। ভারতের ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গুলীর পুরো পরিবার এখন আইসোলেশনে।

করোনায় আক্রান্ত হয়েছেন সৌরভের বড় ভাই ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। খবর আনন্দবাজার পত্রিকার।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, স্নেহাশিস গাঙ্গুলীকে ইতোমধ্যে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আর একই বাড়িতে থাকায় সৌরভসহ পুরো পরিবারকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

স্নেহাশিসের গত কয়েকদিন ধরেই জ্বর ছিল । পরে বুধবার তার কোভিড-১৯ পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। এরপরই তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

তবে এই পরিস্থিতিতে সৌরভকেও থাকতে হবে আইসোলেশনে।

গত ৮ জুলাই সৌরভের জন্মদিন ছিল। সেখানে পরিবারের সকল সদস্যই উপস্থিত ছিলেন। সম্প্রতি স্নেহাশিস কাদের সংস্পর্শে এসেছেন সেটাও দেখা হচ্ছে। আগামীকাল (শুক্রবার) বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলের বৈঠক থাকায় বাসা থেকেই ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেবেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ।

এর আগে স্নেহাশিসের স্ত্রী ও তার মা করোনায় আক্রান্ত হয়েছিলেন। তখন স্নেহাশিসেরও করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। কিন্তু সেই খবরকে উড়িয়ে দিয়েছিলেন খোদ স্নেহাশিস। তবে এ বার তারও পজিটিভ রিপোর্ট এল।