করোনার ভ্যাকসিন নিলেন মাহিয়া মাহি

 

 

বিনোদন ডেস্কঃ

 

গত ফেব্রুয়ারি থেকে সরকারিভাবে করোনাভাইরাসের ভ্যাকসিন দেওয়া শুরু হয়েছে। এর মধ্যে চলচ্চিত্রাঙ্গনের অনেকেই টিকা নিয়ে নিলেও এতদিন টিকা নেননি মাহি। অবশেষে অভিনেতা ও পুলিশ কর্মকর্তা ডিএ তায়েবের সহায়তায় করোনার ভ্যাকসিন নিয়েছেন ঢালিউডের এ শীর্ষ তারকা।

জানা গেছে, বুধবার (২১ এপ্রিল) দুপুরের দিকে মাহি কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে করোনার ভ্যাকসিন নিয়েছেন। একই সময়ে জনপ্রিয় এ নায়িকার বাবা-মাও ভ্যাকসিন নেন।

ভ্যাকসিন নেওয়ার পরে এখন পর্যন্ত তেমন কোন শারীরিক প্রতিক্রিয়া দেখা যায়নি বলে জানিয়েছেন মাহি। তবে কৃতজ্ঞতা জানিয়েছেন ডিএ তায়েবের প্রতি। মাহি ভ্যাকসিন গ্রহণের ব্যাপারে ডিএ তায়েবের সহায়তাকে তুলনা করেছেন মা মুরগি যেমন তার বাচ্চাদের আগলে রাখার সঙ্গে।

তিনি বলেন, ‘ধরেন আমি আর তায়েব ভাইয়া একটা খাল পার হবো ছোট সাঁকো দিয়ে। কাহিনি সেটা না, কাহিনি হলো হাত কিন্তু শক্ত করে তিনি আমারটা ধরে রাখবেন , আমাকে তার হাত ধরতে বলবেন না । কারণ কোন রকমে পা পিছলে গেলে আমি হয়তো তার হাত ছেড়ে দিতে পারি কিন্তু আমি ৯৭৫% শিওর তিনি আমার হাত মরে গেলেও ছাড়বেন না।’

মাহি জানান, টিকা গ্রহণের সময় কেন্দ্রের সকল কর্মকর্তা-কর্মচারীরা তাকে ও তার পরিবারকে বেশ আন্তরিকতার সঙ্গে সহায়তা করেছে। হাসপাতালের পরিবেশও বেশ ভালো লেগেছে তার।