Amar Praner Bangladesh

করোনায় আক্রান্ত অস্ট্রেলিয়ার প্রধান কোচ ম্যাকডোনাল্ড

 

 

আন্তর্জাতিক ডেস্কঃ

 

স্থায়ীভাবে অস্ট্রেলিয়ার প্রধান কোচ নিযুক্ত হওয়ার পর অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডের প্রথম অ্যাসাইনমেন্ট ছিল শ্রীলঙ্কায়। কিন্তু এই সফরে শুরুর দিকে থাকতে পারছেন না তিনি। ম্যাকডোনাল্ড করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

নির্ধারিত সময়ে ম্যাকডোনাল্ড দলের সঙ্গে বিমানে উঠতে পারছেন না। দলে যোগ দেওয়ার আগে সাত দিন আইসোলেশনে থাকতে হবে তাকে। ৮ জুন দ্বিতীয় টি-টোয়েন্টির আগে তাকে দলে প্রত্যাশা করা হচ্ছে।

এই সফরের প্রথম দিকে অস্ট্রেলিয়ার দায়িত্বে থাকবেন অ্যাসিস্ট্যান্ট কোচ মাইকেল ডি ভেনুতো। আসন্ন টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের জন্য অজিদের ব্যাকরুম স্টাফে আরও আছেন স্পিন কোচ এস শ্রীরাম ও অস্ট্রেলিয়ার সাবেক পেসার ক্লিন্ট ম্যাককে।

তিন টি-টোয়েন্টি ও পাঁচ ওয়ানডের সিরিজ শেষে দুই ম্যাচের টেস্টের আগে ম্যাকডোনাল্ডের সঙ্গে যোগ দিবেন নবনিযুক্ত সহকারী কোচ ড্যানিয়েল ভেট্টরি ও আন্দ্রে বোরোভেক।

৭ জুন হবে প্রথম টি-টোয়েন্টি। এই সিরিজের শুরুর দুটি ম্যাচ হবে টানা দুই দিন পাল্লেকেলেতে। অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে থাকছেন না প্যাট কামিন্স (বিশ্রাম) ও অ্যাডাম জাম্পা (পিতৃত্বকালীন ছুটি)। বৃহস্পতিবার এই ফরম্যাটের দল কলম্বোতে পা রাখবে।