করোনা আক্রান্তদের সর্বোচ্চ স্বাস্থ্য সেবা নিশ্চিত করা হবে – এমপি বাহার

 

 

কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন ১০টি আইসিইউ সহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ১৫৪ শয্যার করোনা ইউনিট আজ চালু করা হয়েছে। এখানে করোনা আক্রান্ত রোগীদের সর্বোচ্চ স্বাস্থ সেবা নিশ্চিত করা হবে। করোনা পরিক্ষার জন্য দ্রুত আরো একটি পিসিআর মেশিন আনা হবে বলেও সিদ্ধান্ত হয়।

বুধবার দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার সভার পর সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি সভায় সভাপতিত্ব করেন।

কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে দ্রুত করোনা ইউনিটের প্রস্তুতি শেষ করায় তিনি সকল ডাক্তারদের ধন্যবাদ জানান। এছাড়াও করোনা রোগীদের নমুনা সংগ্রহে, নমুনা সংগ্রহকারি গ্রুপ বাড়ানো হবে বলেও জানান।

সভায় উপস্থিত ছিলেন, কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু, কুমিল্লা কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের পরিচালক ডা. মুজিবুর রহমান, জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর, মেডিকেল কলেজের অধ্যক্ষ মোস্তফা কামাল আজাদ, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, বিএমএর সাধারন সম্পাদক ডা. আতাউর রহমান জসিম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারন সম্পাদক ডা. মোঃ মোরশেদুল আলম।