বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চুরির ঘটনায় হয় না তদন্ত, ধরা পড়েনা চোর টাঙ্গাইলে অন্যের ভূমিতে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণের অভিযোগ! নড়াইল লোহাগড়া উপজেলা দুই সন্তানের জননীকে গলা কেটে হত্যা উত্তরার সুন্দরী মক্ষিরাণী তন্নি অনলাইনে চালাচ্ছে দেহ ব্যবসা মিরপুর এক নাম্বারের ফুটপাত থেকে কবিরের লাখ লাখ টাকা চাঁদাবাজি নাম ঠিকানা লিখতে পারেনা সাংবাদিকে দেশ সয়লাব গ্যাস ও বিদ্যুতের অতিরিক্ত দাম নিয়ে সংসারের হিসাব সমন্বয় করতে গলদঘর্ম দেশবাসী ভারত থেকে চুয়াডাঙ্গার বিভিন্ন পথে প্রবেশ করছে মাদক ৮০টি পরিবারের চলাচলের পথ বন্ধ করার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন অর্থ ও ভূমি আত্মসাৎ এ সিদ্ধহস্থ চুয়াডাঙ্গার প্রতারক বাচ্চু মিয়া নির্লজ্জ ও বেপরোয়া

কলাপাড়ায় প্রেমের প্রস্তাবে সারা না দেয়ায় স্কুলে যাওয়ার পথে দশম শ্রেণির ছাত্রীকে বখাটেদের মারধর

Reporter Name
  • Update Time : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭
  • ২৩ Time View

ফিরোজ তালুকদার, কলাপাড়া :

প্রেমের প্রস্তাবে সারা না দেয়ায় বখাটে রাহাত খান ও তার সহযোগী হাদী দেওয়ান, তাইজুল ইসলাম, আব্দুল মালেক ও সাইফুল ইসলাম চড়-থাপ্পড়, কিল-ঘুষি. লাথি ও লাঠিপেটা করে অচেতন অবস্থায় রাস্তায় ফেলে রাখে দশম শ্রেণির শিক্ষার্থী ফাতিমা আক্তার (১৫) কে। শনিবার সকাল আনুমানিক নয়টার সময় কলাপাড়ার ধানখালী ইউনিয়নের লোন্দা-নমরহাট সড়কের পুর্বলোন্দা গ্রাম সংলগ্ন সড়কে ফাতিমার ওপর এ বর্বর হামলা চালায় বখাটেরা। এসময় ফাতিমার দুই সহপাঠী সুমনা ও জহিরুল দৌড়ে গিয়ে অন্যত্র আশ্রয় নেয়। খবর শুনে বিদ্যালয়ের শিক্ষকরা ফাতিমাকে অচেতন অবস্থায় উদ্ধার করে চিকিৎসা দিয়েছেন।

ফাতিমা ও বিদ্যালয়ের শিক্ষকরা জানান, প্রতিদিনের মতো ধানখালীর গিলাতলা গ্রাম থেকে আরো দুই সহপাঠীসহ ধানখালী আশরাফ একাডেমী বিদ্যালয়ে যাচ্ছিল ফাতিমা। পথিমধ্যে ঘটনাস্থলে ফাতিমাকে পথরোধ করে রাহাত ও তার সহযোগিরা অশোভন কথাবার্তা বলতে থাকে। এমনকি কুপ্রস্তাব দিয়ে বখাটেপনা শুরু করে। এতে প্রতিবাদ করলে ফাতিমার ওপর হামলা চালায় রাহাত ও তার সহযোগিরা। বেধড়ক মারধর করা হয় তাঁকে। এক পর্যায়ে রাস্তায় অচেতন হয়ে পড়ে যায়। এরপর সটকে পড়ে রাহাত ও তার সহযোগিরা।

জানা গেছে, রাহাত এলাকার চিহ্নিত বখাটে। তার কয়েক সহযোগীসহ সে প্রায়ই স্কুল-কলেজগামী ছাত্রীদের উত্যক্ত করে আসছে। রাহাতের বাবার নাম জসিম খান। বাড়ি পশ্চিম লোন্দা গ্রামে। স্থানীয়রা জানায় বখাটে রাহাত (২২) এর আগে ৫টি বিয়ে করেছে। এ ঘটনায় স্কুলের শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভ আর আতঙ্ক বিরাজ করছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুখ রঞ্জন তালুকদার জানান, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতির সঙ্গে পরামর্শ করে পরবর্তী পদক্ষেপ নিচ্ছেন।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও ধানখালী ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ গাজী জানান, ভিকটিমকে কলাপাড়ায় নিয়ে আসতে বলেছি, সরাসরি মামলা করা হবে।

কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ জানান, প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়