Amar Praner Bangladesh

কাপাসিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত দুই স্কুল ছাত্রের জানাজা নামাজ সম্পন্ন

 

 

গোলাম সারোয়ার :

 

গাজীপুরের কাপাসিয়া সদর ইউনিয়নের কান্দানিয়া গ্রামের দুই বন্ধু সহপাঠী শিক্ষার্থী মোটরসাইকেলে ঢাকা সড়কের রাজাবাড়ির এসিআই গেইট এলাকায় বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘঠনাস্থলেই একজন মারা যায় আর একজনকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। তাদের বুধবার সকালে জানাজা নামাজ সম্পন্ন হয়েছে।

এর আগে গত মঙ্গলবার বিকেলে ওই গ্রামের অলিউল্লাহর পুত্র তরিকুল ইসলাম (১৮) ও আবদুল হকের পুত্র মেহেদী হাসান (১৯) দুর্ঘটনার শিকার হয়। স্থানীয় বেপারী বাড়ি মসজিদ মাঠে বিপুল সংখ্যক মুসল্লির অংশগ্রহনে প্রতিবেশী দুই বন্ধুর জানাজায় নামাজে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়।

জানা যায়, উপজেলার কান্দানিয়া গ্রামের মধ্যপাড়ার কৃষক আব্দুল হকের বাড়িতে মঙ্গলবার পারিবারিক অনুষ্ঠান ছিল। চাকুরীর সুবাদে তার মেয়ে রাজেন্দ্রপুর এলাকায় বসবাস করার কারনে তার জন্য ছেলে মেহেদী মোটরসাইকেলে করে খাবার নিয়ে যাচ্ছিল। পথে কাপাসিয়াগামী রাজদূত-পথের সাথী পরিবহনের একটি বেপরোয়া বাসের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তরিকুল ইসলাম ঘটনাস্থলে এবং মেহেদী হাসান হাসপাতালে নেয়ার পথে মারা যান। ঘটনার পর বাস চালক পালিয়ে গেছেন। দুই বন্ধুই স্থানীয় বরুন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। দুর্ঘটনার শিকার মোটরসাইকেলটি মেহেদী হাসানের বড় ভাই ইব্রাহিমের বলে জানা গেছে। মৃত মেহেদী হাসান সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধানের ভাগিনা।

শ্রীপুর থানার এসআই মাহবুব হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পরিবারের দাবীর প্রেক্ষিতে ময়না তদন্ত বা কোন প্রকার আইনী ব্যবস্থা গ্রহন ছাড়াই লাশ দাফন করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।