কার্টুন দেখানোর কথা বলে শিশুকে ধর্ষণ

 

 

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

 

মোবাইল ফোনে কার্টুন দেখার কথা বলে ডেকে নিয়ে সিরাজগঞ্জ সদর উপজেলায় সাড়ে তিন বছরের এক শিশুকে ধর্ষণে অভিযোগ উঠেছে এক স্কুল ছাত্রের বিরুদ্ধে। অভিযুক্তের নাম মমিন তালুকদার।

খবর পেয়ে ওই শিশুকে উদ্ধার করে বৃহস্পতিবার (৪ মার্চ) রাতে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয় পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্কুল ছাত্র ও তার পরিবার পলাতক রয়েছে। জেলার সদর উপজেলার ৯নং কালিয়া হরিপুর ইউনিয়নের বিয়ারাঘাট এলাকায় এই ঘটনা ঘটে।

শুক্রবার (৫ মার্চ) দুপুরে সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, সদর উপজেলার বিয়ারাঘাট দক্ষিণ পাড়া গ্রামের আলম তালুকদারের ছেলে মমিন তালুকদার বাড়ির পার্শ্ববর্তী এক শিশুকে মোবাইল ফোনে কার্টুন দেখার কথা বলে তার ঘরে ডেকে নিয়ে যায়। এ সময় শিশুটিকে ধর্ষণ করার চেষ্টা করে মমিন তালুকদার। সেই চিৎকারে শিশুটির বাবা ও বাড়ির আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে মমিন পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয় পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন এসআই সাইফুল ইসলাম।