Amar Praner Bangladesh

কালিহাতীতে আট দিনেও সন্ধান মিলেনি কলেজ ছাত্রী নুপুরের

সোহেল রানা, কালিহাতী: টাঙ্গাইলের কালিহাতী কলেজের একাদশ শ্রেণীর মেধাবী ছাত্রী নুপূর আক্তারের নিখোঁজ হওয়ার আট দিনেও সন্ধান মিলেনি।
এব্যাপারে কলেজ ছাত্রী নুপুর আক্তারের বাবা শামছুল হক বাদী হয়ে কালিহাতী থানায় একটি সাধারন ডাইরী করেছেন।
পারিবারিক ও পুলিশ সূত্রে জানাযায়, গত ৩১ জুলাই সকাল ৯ টায় নুপুর আক্তার(১৮) তার নিজ বাড়ি কালিহাতী পৌর এলাকার ঘূণী গ্রাম হইতে প্রতিদিনের ন্যায় কালিহাতী কলেজের উদ্দেশ্যে বের হয়ে যায়। কিন্তু পরবর্তীতে বাড়িতে ফিরে আসেনি। অনেক খোঁজাখুজির পর না পাওয়ায় পরিবারের মাঝে আহাঝারি হতাশা ও চিন্তার বাঁধ বেঁধেছে। তাদের ধারণা নুপুর আক্তারকে কিছু অপরিচিত লোক অপহরণ করেছে।
এ ব্যাপারে নুপুরের বাবা শামছুল হক বাদী হয়ে কালিহাতী থানায় একটি সাধারন ডাইরী করার পর আট দিন পার হলেও এখনো মেয়েটির সন্ধান দিতে পারেনি কালিহাতী থানা পুলিশ । এ দিকে মেয়েটির পরিবার মেয়েটির সন্ধান দিতে পারলে সন্ধান দাতাকে ৫০ হাজার টাকা পুরস্কারের ঘোষনা দিয়েছেন। প্রয়োজনে মোবাইল নং-০১৭৪২-৯৫৯৬৮৯, ০১৭৩২-৬৩০০৫৭।
এ বিষয়ে কালিহাতী কলেজের অধ্যক্ষ আব্দুর রহিমের নিকট তার কলেজের ছাত্রীর নিখোঁজের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, আমরা হাজিরা খাতা চেক করেছি মেয়েটি ঐদিন কলেজে আসেনি।
কলেজ ছাত্রী নিখোঁজের বিষয়ে কালিহাতী থানার উপ-পরিদর্শক এএসআই আব্দুল হামিদ জানান, আমাদের আইনি প্রক্রিয়া যথাযথভাবে চলমান রয়েছে। আশা করছি খুব দ্রুত একটি লক্ষ্যে পৌছাবো।