Amar Praner Bangladesh

কালিহাতীতে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি : ডিজিটাল বাংলাদেশ বিনির্মান এবং ভিশন ২০২১ বাস্তবায়নে কারিগরি শিক্ষার বিকল্প নাই’ এই শ্লোগানকে সামনে রেখে সোনার বাংলার প্রতিটি সন্তানকে সোনার মানুষ গড়ার প্রত্যয়ে এবং কারিগরি শিক্ষার আলো বাংলার ঘরে ঘরে পৌঁছে দেয়ার মহান দায়িত্ব কাঁধে নিয়ে পথচলা হাজী শমশের আলী কারিগরি স্কুল ও বিএম কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন,নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
১২ মার্চ সকাল ১০ টায় উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের সরাতৈল হাজী শমশের আলী কারিগরি স্কুল ও বিএম কলেজ প্রাঙ্গণে কলেজের সভাপতি ও আলিফ স্টীলমিল লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ নূর-এ-আলম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী।
আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, সখিপুর আবাসিক মহিলা কলেজের অধ্যক্ষ ও টাঙ্গাইল জেলা অধ্যক্ষ পরিষদের সভাপতি রেনুবর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিহাতী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, গোহালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী তালুকদার, কালিহাতী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল জলিল, কালিহাতী উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সস্পাদক আসলাম সিদ্দিকী ভুট্টো প্রমুখ।
ছোবাহান তালুকদার শুভ’র সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হাজী শমশের আলী কারিগরি স্কুল ও বিএম কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ এম.জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক চাঁন মিয়া সরকার।
শেষে অত্র প্রতিষ্ঠান প্রাঙ্গণে টাঙ্গাইল শিল্পী কল্যাণ সংস্থার পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।