Amar Praner Bangladesh

কালিহাতীতে হত্যার দায়ে গ্রেফতার ৪

সোহেল রানা,কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতীতে জমি নিয়ে বিরোধের জেরে হামলায় নিহত সোলয়মান হত্যা মামলায় ৪ জনকে গত ৭ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় গ্রেফতার করেছে কালিহাতী থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো রুহুল আমীন(৩৫), মেহেদী(২২), সরবেশ(৫০), খোকন(২৬)।

উল্লেখ্য মামলার বিবরণে জানাযায়, গত ২৭ অক্টোবর শুক্রবার জমি নিয়ে বিরোধের জেরে বাড়ীতে প্রবেশ করে অতর্কিত হামলা করে বাদী মুসা,মুসার বাবা ফজল করিম,চাচা সোলায়মানকে মারাত্মক আহত করে তিনটি ঘর ও একটি দোকান ভাংচুর করে প্রতিপক্ষ। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস’ায় আহতদের মধ্যে বাদী মুসার চাচা সোলয়মান ২ নভেম্বর বৃহঃস্পতিবার মারা যান।
মামলার তদন- কর্মকর্তা এস আই জুলফিকার জানায়, ২৭ অক্টোবর শুক্রবার জমি নিয়ে বিরোধের জেরে বাড়ীতে প্রবেশ করে অতর্কিত হামলার ঘটনায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ২ নভেম্বর বৃহঃস্পতিবার ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২৫-৩০ জনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেন বাদী মুসা। পুনঃরায় চাচা সোলয়মান ২ নভেম্বর অসুস’ বোধ করলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস’ায় মারা যায়। কালিহাতী থানার মামলা নং-৩,তারিখ ২/১১/১৭ ইং।