Amar Praner Bangladesh

কালিয়াকৈরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

 

সাহাজুদ্দিন সরকার :

আজ ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আয়োজনে উপজেলা প্রশাসন কালিয়াকৈর গাজীপুর।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ব বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী আলহাজ্ব এ্যাড, আকম মোজাম্মেল হক এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন সিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম আজাদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, অধ্যাপিকা জায়েদা নাসরিন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, ১৯৭৫ সালে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়, ঘাতকের নির্মম বুলেটের প্রহারে মাটিতে লুটিয়ে পড়ে, বঙ্গবন্ধুর শুন্যতা কখনোই পূরন হবেনা, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতোনা। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে তারই কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও মানুষের কল্যানে বঙ্গবন্ধু সেতু পদ্মা সেতু রাস্তা ঘাট কলকারখানা ব্যাপক উন্নয়ন করেছে, যা স্বাধীনতা পরবর্তী সময়ে কোন সরকার করেনি।

অনুষ্ঠানে দোয়া ও মাহফিলে উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী ছাড়াও উপজেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রী বৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ইলেক্টিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানে জনসাধারণ সবাই মিলে দোয়া করা হয় এবং বঙ্গবন্ধু সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।