Amar Praner Bangladesh

কালিয়াকৈর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদে মাসুদ পারভেজকে দেখতে চায় উপজেলাবাসী

 

শহিদুল ইসলাম :

 

হাজারো যুবকের প্রাণের স্পন্দন, ভালোবাসার আতুর ঘর, রাজপথের বীর সৈনিক, কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক প্রিয় নেতা জনাব মাসুদ পারভেজকে কালিয়াকৈর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় তার উপজেলাবাসী।

রাত কিংবা দিন, দেখার সময় নেই জনাব মাসুদ পারভেজের, ২৪ ঘন্টায় ব্যাস্ত থাকেন তিনি তার দলীয় কাজে। যখনি ডাক দেয় দল, নিজের শরীরের দিকে খেয়াল না রেখেই ছুটে যান ১৮ বছরের যুবকের মতো, ঝাঁপিয়ে পড়েন দলের জন্য জীবন দিতে, দায়িত্বকে নিজের অস্তিত্ব মনে করেন তিনি। ঝড়, তুফান, এমনকি বজ্রপাতকেও হার মানেননা সাবেক কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক প্রিয় নেতা জনাব মাসুদ পারভেজ।

জেলা জুড়ে আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের যতো প্রোগ্রাম হয় সব গুলো প্রোগ্রামে কর্মী নিয়ে তিনি সবার আগে উপস্থিত হোন। সহানুভূতি দিয়ে কালিয়াকৈর উপজেলায় গড়েছেন হাজারো যুবলীগের কর্মী, যুবলীগ করলেও আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের দল গুলোর বিপদে আপদে থাকে সবসময় সক্রিয় ।

কথায় আছে যদি নেতৃত্ব চাও তবে দুর্দশাগ্রস্ত মানুষদেরকে অনুগ্রহ করো, ঠিক তাই যুবলীগ নেতা মাসুদ পারভেজও তাই করছে, গরীব দুঃখী মেহনতী মানুষের উপকার ও সহযোগিতা, করোনার শুরু থেকে তার উপজেলার ত্রাণ সামগ্রী গরীব, দুঃখী, মেহনতী মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দিয়েছেন। সমাজের অবহেলিত মানুষদের জন্য মাসুদ পারভেজের এ ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলেও জানিয়েছিলেন এ নেতা।

তিনি বর্তমানে কালিয়াকৈর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী, যদি মাসুদ পারভেজকে কালিয়াকৈর উপজেলার যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়, তাহলে কালিয়াকৈর উপজেলা হবে যুবলীগের ঘাঁটি। এমনটাই মনে করছেন কালিয়াকৈর উপজেলাবাসী।