Amar Praner Bangladesh

কুমিল্লায় দৈনিক আমাদের সময় এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 

 

মোঃ আবদুল আউয়াল সরকার :

‘পথ চলতে আঠারো যায় না থেমে’ এ শ্লোগাণকে সামনে রেখে কুমিল্লায় দৈনিক আমাদের সময়ের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (২৮ মার্চ২০২২ খ্রিঃ) দুপুরে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে কুমিল্লা প্রেস ক্লাবের আহবায়ক ও দৈনিক শিরোনাম সম্পাদক সাংবাদিক নীতিশ সাহার সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়।

সিটিভি নিউজ টুয়েন্টিফোর সম্পাদক ও কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক ওমর ফারুকী তাপসের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, দৈনিক আমাদের সময়ের কুমিল্লার স্টাফ রিপোর্টার সাংবাদিক সাইয়িদ মাহমুদ পারভেজ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,দৈনিক ডাক প্রতিদিন সম্পাদক অধ্যক্ষ মোঃ শফিকুর রহমান,নাট্য ব্যক্তিত্ব শাহজাহান চৌধুরী, অধিকার ফাউন্ডেশনের প্রধান নির্বাহী আলী আকবর মাসুম, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি সাংবাদিক ও কবি খায়রুল আহসান মানিক, বিনয় সাহিত্য সংসদের সাধারন সম্পাদক কবি সাংবাদিক মোতাহার হোসেন মাহবুব, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সাংবাদিক কাজী এনামুল হক ফারুক,স্পাইসি টিভির কুমিল্লা ব্যুরো প্রধান সাংবাদিক খালেদ সাইফুল্লাহ, দৈনিক মানব জমিনের কুমিল্লা প্রতিনিধি সাংবাদিক জাহিদ হাসান,বৈশাখী টিভির কুমিল্লা প্রতিনিধি সাংবাদিক মোঃআনোয়ার হোসেন,কবি নজরুল ইসলাম মিয়াজী সেলিম,দৈনিক সকালের সময় কুমিল্লা প্রতিনিধি সাংবাদিক আমেনা বেগম শিউলী,সাংবাদিক মোঃ রফিকুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন,দৈনিক দেশ প্রতিক্ষণ কুমিল্লার স্টাফ রিপোর্টার সাংবাদিক মোঃ মনির হোসেন, দৈনিক আমার প্রানের বাংলাদেশ স্টাফ রিপোর্টার সাংবাদিক কবি ও লেখক মোঃ আবদুল আউয়াল সরকার,সাংবাদিক মোঃ মনোয়ার৷ হোসেনসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক, সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, সমাজের দর্পণ ও রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ-খ্যাত গণমাধ্যম, সাংবাদিকতা ও বস্তুনিষ্ঠ সংবাদ মানুষের চোখ খুলে দেয়। সমাজের নানা অসংগতি তুলে তার বিরূপ প্রভাব কাটিয়ে উত্তরণের পথ দেখানোই হলো সংবাদপত্রের মূল কাজ। প্রতিষ্ঠার পর থেকেই সাহসিকতার সাথে দায়িত্বশীলতার পরিচয় দিয়েছে দৈনিক আমাদের সময়।