Amar Praner Bangladesh

কুমিল্লায় ফটো সাংবাদিক ফোরামের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

 

 

মোঃ আবদুল আউয়াল সরকার, কুমিল্লা :

 

বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও অকৃত্রিম পেশাদারিত্ব বজায় রেখে বর্ণিল আয়োজনে কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ) সকালে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেককাটা, শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদি।

বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (২) কাউন্সিলর মনজুর কাদের মনি ও কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (৩) কাউন্সিলর কাউছারা বেগম সুমি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সভাপতি ওমর ফারুকী তাপস। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরাণ থেকে তেলোয়াত করেন সাংবাদিক জাহাঙ্গীর আলম জাবির। অনুষ্ঠানে অতিথিদের ফুল দিয়ে বরণ করেন কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, ফটো সাংবাদিক জহিরুল হক বাবু,আমিত মজুমদার,ম্যাক রানা ও উজ্জল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক।

শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক ইনকিলাব পত্রিকার ষ্টাফ রিপোর্টার ও কুমিল্লা প্রেসক্লাবর সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাদিক মামুন, যুব মহিলা লীগের কুমিল্লা মহানগর শাখার সাধারণ সম্পাদক উম্মে সালমা লিজা, দেশ রূপান্তর পত্রিকার প্রতিনিধি দেলোয়ার হোসেন জাকির, মাই টিভির জেলা প্রতিনিধি আবু মুছা, ফটো সাংবাদিক জহিরুল হক বাবু, জাগো কুমিল্লার সম্পাদক অমিত মজুমদার।

অনুষ্ঠানের শেষ অংশে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ।

উল্লেখ্য যে, দক্ষ নেতৃত্বে সাংবাদিকদের নিকট আস্থার প্রতীক হিসেবে জায়গা করে নিয়েছে সংগঠনটি। যাবতীয় অর্জন, সফলতা ও সমস্যা সততা ও নিষ্ঠার সাথে তুলে ধরার পাশাপাশি একদল সৎ, দক্ষ ও নিষ্ঠাবান দেশবরেণ্য সাংবাদিক তৈরিতে ভূমিকা রাখছে।