Amar Praner Bangladesh

কুমিল্লা আইএইচটি এন্ড ম্যাটস এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ

 

 

মোঃ আবদুল আউয়াল সরকার, কুমিল্লা জেলা প্রতিনিধিঃ

 

আজ শোকাবহ ১৫ আগস্ট। জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে হত্যা করা হয়েছিল। নানান কর্মসূচির মাধ্যমে শ্রদ্ধায় স্মরণে সারাদেশে শোক দিবস পালিত হচ্ছে।

স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুমিল্লায় বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সোমবার (১৫ আগস্ট ২০২২ খ্রিঃ) সকাল ৯টা থেকে কুমিল্লা নগর উদ্যানে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুমিল্লা আইএইচটি এন্ড ম্যাটস এর পক্ষে সহকারী অধ্যাপক পিযুষ কান্তি সরকার,চিকিৎসা প্রযুক্তিবিদ ও শিক্ষক মোঃ আবদুল আউয়াল সরকার,হিসাব রক্ষন কর্মকর্তা কে,এম,এ মোহাইমিন, প্রশাসনিক কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম,অফিস সহকারি রিপনসহ শিক্ষার্থীবৃন্দ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদাতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নিরবতা পালন করেন এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেন।