Amar Praner Bangladesh

কুমিল্লা পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের ইফতার মাহফিল অনুষ্ঠিত

 

 

মোঃ আবদুল আউয়াল সরকার :

পবিত্র মাহে রমজান উপলক্ষে কুমিল্লা পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের আয়োজনে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১০ই এপ্রিল২০২২ খ্রিঃ) কুমিল্লার কান্দিরপাড় টাউনহল সংলগ্ন সিটি সুপার মার্কেটের ৪র্থ তলায় নিজস্ব অফিসে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

কুমিল্লা পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ আজিজুল হকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ জুয়েল রানা মজুমদারের সঞ্চালনায় পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কুমিল্লা সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ হাবিবুর আল আমিন সাদী, দৈনিক একুশে সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ড.শাহজাহান মজুমদার, কুমিল্লা মহানগর কৃষক লীগের যুগ্ন-আহবায়ক ও কেটিসিসি এর ভাইস চেয়ারম্যান মোঃ জুনায়েদ সিকদার তপু, চট্রগ্রাম বিভাগীয় সাবেক বন কর্মকর্তা মোঃ হারুনুর রশিদ মজুমদার।

উক্ত ইফতার মাহফিল ও আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন,কুমিল্লা পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহ- সভাপতি মোঃ বাবর হোসেন, সহ-সভাপতি সাংবাদিক কবি ও লেখক মোঃআবদুল আউয়াল সরকার, যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ মনির হোসেন,সাংগঠনিক সম্পাদক প্রদীপ মজুমদার, অর্থ সম্পাদক ফারুক আজম,দপ্তর সম্পাদক মোঃ রবিউল বাশার খান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ওমর শারিদ বিধান, সহ-প্রচার সম্পাদক মোঃ মাছুম বিল্লাহ তুহিন, সহ-ক্রীড়া সম্পাদক মোঃ তুহিন আহমেদ।

এ সময় সদস্যদের মধ্যে আরো উপস্হিত ছিলেন, মোঃ নেকবর হোসেন, মনির হোসেন,খন্দকার হুমায়ন কবির,মোঃ জসিম উদ্দিন,মোঃ রিয়াজ মোর্শেদ মাসুদ,গাজী মোঃ রুবেল, মোঃ সাইদুর রহমান সোহাগ, নারয়ন কুন্ড, শরিফুল ইসলাম সুমন, সৌরব মাহমুদ হারুন, অরুন কৃষ্ণ পাল,মোঃ শাহ আলম মজুমদার, মোঃ আবুল কালাম মজুমদার, মোঃ দেলোয়ার হোসেন মোঃ আব্দুল মতিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক জুয়েল খন্দকার, সাংবাদিক সুমন কবীর ভূইয়া, মাইনুল হক স্বপন, ওমর কাইয়ুম পলাশ, সেনসি নূরে আলমসহ আমন্ত্রিত আরো বিশিষ্ট ব্যক্তিগন উপস্হিত ছিলেন।

পরিশেষে দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি এবং সমৃদ্ধি ও কবরবাসীদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।