Amar Praner Bangladesh

কুমিল্লা পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের সভা অনুষ্ঠিত

 

 

মোঃ আবদুল আউয়াল সরকার, কুমিল্লা জেলা প্রতিনিধি :

 

কুমিল্লা পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ জুলাই ২০২২ খ্রিঃ) বিকেলে কুমিল্লা মহানগরীর কান্দিরপাড় (টাউন হলের পূর্বপাশে) সিটি সুপার মার্কেটের ৪র্থ তলায় সংগঠনের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মোঃ আজিজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জুয়েল রানা মজুমদারের সঞ্চালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মোঃ বাবর হোসেন, সহ-সভাপতি ডাঃ মোঃ আবদুল আউয়াল সরকার,
সাংগঠনিক সম্পাদক এস,এম শাহাদাৎ হোসেন,প্রদীপ মজুমদার,দপ্তর সম্পাদক মোঃ রবিউল বাশার খাঁন,প্রশিক্ষন বিষয়ক সম্পাদক ওমর শারিদ বিধান, সহ- ক্রীড়া সম্পাদক মোঃতুহিন আহমেদ,নির্বাহী সদস্য খন্দকার হুমায়ুন কবির, সাধারন সদস্য সাফায়েত হোসেন মারুফ।

এসময় আরো উপস্থিত ছিলেন, মোঃ ফেরদৌস মাহমুদ,মোঃ শাহীন মিয়া,মোঃ শাহ আলম মজুমদার,মোঃ শরিফ সুমন,মোঃ জসিম উদ্দিন,জাফর আহমদ,মোঃ আবদুল মতিন,মোঃ শরিফ সুমন,আবুল কালাম মজুমদার প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, তথ্য জানার অধিকার সবার আছে, কিন্তু কারো সাথে বিবাদ বা শক্রতা করে সাংবাদিকতার সাফল্য আসতে পারে না। সাংবাদিকরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে, এতে স্বাধীনভাবে সাংবাদিকতা করা সম্ভব। সাংবাদিকতা সহজ পেশা নয়, সাংবাদিক ভাই বন্ধুগণ আপনাদের সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য আহ্বান জানাচ্ছি। আমাদের পরিবার, সমাজ, দেশ ও জাতির ভালো দিকগুলো চিন্তা করে সবাইকে সাবধান ও সচেতনতা বৃদ্ধি করতে হবে। অপরাধীর পক্ষ না নিয়ে সময়মত অপরাধীদের ধরে দিন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে, এতে সবার জন্য মঙ্গল।