Amar Praner Bangladesh

কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সভা ও কমিটি গঠন

 

 

মোঃ আবদুল আউয়াল সরকার, কুমিল্লা জেলা প্রতিনিধিঃ

 

কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।

রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপসের সভাপতিত্বে সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকিরের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমান, বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ।

রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ও কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাদিক হোসেন মামুন, আজকের কুমিল্লার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু। বার্ষিক এ সাধারণ সভায় সংগঠনের সর্বস্তরের সদস্যরা অংশ গ্রহন করেন।

পরে অধিকাংশ সদস্যদের কন্ঠভোটে নতুন কমিটি গঠন করা হয়। এতে দৈনিক যুগান্তরের কুমিল্লা ব্যুরো রিপোর্টার আবুল খায়েরকে সভাপতি, সহ-সভাপতি দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি জানে আলম দুলাল, সাধারণ সম্পাদক মাইটিভির জেলা প্রতিনিধি আবু মুছা, যুগ্ম সাধারণ সম্পাদক বিজনেস বাংলাদেশের জেলা প্রতিনিধি সৈয়দ আহমেদ লাভলু, সাংগঠনিক সম্পাদক এশিয়ান টিভির জেলা প্রতিনিধি আজিজুল হক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমদাদুল হক সোহাগ, দপ্তর সম্পাদক ফারুক আজম, প্রশিক্ষন ও গবেষনা সম্পাদক মনির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মারুফ কল্প, সমাজ কল্যান সম্পাদক সামছুল আলম রাজন, নির্বাহী সদস্য ওমর ফারুকী তাপস, দেলোয়ার হোসেন জাকির, খালেদ সাইফুল্লাহ ও নেকবর হোসেনসহ ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

নব-নির্বাচিত এ কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান কুমিল্লা প্রেসক্লাবসহ সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দরা।