Amar Praner Bangladesh

কুষ্টিয়ার গড়াই নদীতে গোসল করতে গিয়ে খালা ও মেয়ে নিখোঁজ

 

 

হাসনাত রাব্বু, কুষ্টিয়া জেলা প্রতিনিধি :

 

কুষ্টিয়ার কুমারখালীতে গড়াই নদীতে গোসল করতে গিয়ে খালা ও ভাগনি নিখোঁজ হয়েছে। ২৫ এপ্রিল ২০২২ সোমবার দুপুরে পাথরবাড়িয়া গড়াই নদীতে গোসল করতে গিয়ে তারা নিখোঁজ হন। স্থানীয় এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীরা ৪ ঘন্টার প্রচেষ্টায় মিম খাতুনের লাশ উদ্ধার করা হয়েছে।

নিখোঁজ দুজন সদকী ইউনিয়নের মুলগ্রামের গাফফার মোল্লার মেয়ে চামেলি খাতুন (৩০) ও গাফফার মোল্লার নাতনী খোকসা দুধরাজপুর গ্রামের মাসুদ রানার মেয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী মিম খাতুন(১৩)।

সোমবার দুপুর ১ টার দিকে সে তার ফুফু চামেলি ও ফুফাতো বোন মিম সহ পাঁচ ছয় জন গড়াই নদীতে গোসল করতে যায়। এসময় তার ফুফু ও ফুফাতো বোন যেদিকে ড্রেজার দিয়ে নদী খনন করা হয়েছে সেখানে গভীর পানিতে নেমে গিয়ে হারিয়ে যায়। তাদের উপরে উঠতে না দেখে তারা চিৎকার করতে থাকলে আশেপাশের লোকজন তাদের খুঁজে না পেলে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ৪ ঘন্টার প্রচেষ্টায় মিম খাতুনের লাশ উদ্ধার করে।নিহতদের স্বজন প্রত্যক্ষদর্শী নীলিমা বলেছেন।

৪ ঘন্টার প্রচেষ্টায় একটি লাশ উদ্ধার করা হয়েছে। এখনো তল্লাশি চলছে এবং খুলনা থেকে ইতিমধ্যে ডুবুরি দল রওনা হয়েছেন।এ বিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর বখতিয়ার উদ্দিন বলেছেন।