সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মন্দিরে মূর্তির পায়ে এ্যাড. রফিকুল ইসলাম ও তার স্ত্রী’র সেজদা প্রতিবাদে নির্যাতন ও মামলার শিকার মোঃ জলিল রৌমারীতে অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির অফিস উদ্বোধন যুবলীগ নেতাদের ছত্রছায়ায় কল্যাণপুরে আবাসিক হোটেলে রমরমা দেহব্যবসা তিতাসের অসাধু কর্মকর্তাদের আতাতে লাইন কাটার নামে প্রতিনিয়ত গ্রাহকদের সাথে ব্ল্যাকমেইলিং করছে প্রতারক চক্র রাজধানীর উত্তরখান থেকে ড্যান্ডি পার্টির ১৬ সদস্য গ্রেপ্তার দেশে গুপ্ত লিখন বিদ্যাকে ব্যবহার করে জঙ্গী ও মাদক কার্যক্রম প্রসারিত হচ্ছে দক্ষিণখানে নির্মাণাধীন ৯ তলা ভবন থেকে পড়ে রাজমিস্ত্রি নিহত : আহত-১ চুয়াডাঙ্গা কুলপালায় খাদ্য সামগ্রী বিতরণ শেরপুর ৫ উপজেলায় ২৭ হাজার ৪ শত ৫০টি কম্বল বিতরণ গাজীপুরে ইমাম মাদকের বিরুদ্ধে বয়ান করায় ইমামকে মারধর ও নগ্ন ভিডিও ধারণ, গ্রেপ্তার ১

কুষ্টিয়া জেলা বিএনপির কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন

Reporter Name
  • Update Time : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২২ Time View

 

 

হাসনাত রাব্বু, কুষ্টিয়া জেলা প্রতিনিধি :

কুষ্টিয়ায় পুলিশি বাঁধা উপেক্ষা করে বিক্ষোভ করেছে জেলা বিএনপি। শনিবার সকালে কুষ্টিয়া জেলা বিএনপির কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করা হয়।

গত ১ সেপ্টেম্বর নারায়ণগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রায় পুলিশের গুলিতে নিহত হয় যুবদল নেতা শাওন। এরই প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে শনিবার জেলা বিএনপি বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করেন।
বিক্ষোভ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক, কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন।

অধ্যক্ষ সোহরাব উদ্দিন বলেন, দমনপীড়ন করে গণতান্ত্রিক আন্দোলন বন্ধ করা যাবে না। গত ১লা সেপ্টেম্বর নারায়ণগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রায় পুলিশের গুলিতে যুবদল নেতা শাওন মৃত্যুবরণ করেন। তিনি শাওনের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সেই সাথে তিনি শাওনের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তিনি আরো বলেন, যতক্ষন পর্যন্ত নিরপেক্ষ সরকারের অধীনে জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠিত না হয়। আমাদের প্রিয় দেশনেত্রী গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত এবং আমাদের প্রিয় নেতা বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার না করছে ততদিন পর্যন্ত যেকোনো ত্যাগের বিনিময়ে আমাদের আন্দোলন সংগ্রাম চলবে। পরিশেষে তিনি এই মহৎ আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।
কুষ্টিয়া জেলা বিএনপির সহ-সভাপতি বশিরুল আলম চাঁদের সভাপতিত্বে ও সহ-সভাপতি কুতুব উদ্দিন এর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

বিএনপি সিনিয়র নেতাকর্মীদের অভিযোগ এই কর্মসূচি যাতে বাস্তবায়ন না করা যায় এই জন্য শুক্রবার দিবাগত রাতে বিভিন্ন নেতাকর্মীদের বাড়িতে পুলিশ অভিযান চালায়। অভিযানে কুষ্টিয়া পৌর ৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লেবু সহ তিন জনকে গ্রেফতার করে। আজ সকালে শহরের বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করে এমনকি জেলা বিএনপির কার্যালয়ে ঢুকতে বাধা দেয়। এতো দমনপীড়নের মধ্যে দিয়েও আমরা কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালন করেছি।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category