Amar Praner Bangladesh

কুষ্টিয়ায় অষ্টম শ্রেণির ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার : উদ্ধার ছাত্রী

 

 

হাসনাত রাব্বু, কুষ্টিয়া জেলা প্রতিনিধি :

কুষ্টিয়ার খোকসায় অষ্টম শ্রেণির ছাত্রী অপহরণের ২৪ দিনের মাথায় মামলার ২ নং আসামি গ্রেফতার হলেও এখনো উদ্ধার হয়নি অপহৃত। বুধবার রাতে সমোশপুর ইউনিয়নের বি -মির্জাপুর গ্রামের নিজ বাড়ি থেকে আসামিকে গ্রেফতার করেছে খোকসা থানা পুলিশ।

অপহৃত ছাত্রীর বাবা রিয়াজুল ইসলাম জানান, তিনি পেশাগত কারণে ঢাকা জিরানি বাজার এলাকায় স্ব পরিবারে বসবাস করেন। গত ১ মে ঈদুল ফিতরে তিনি পরিবারের সবাইকে নিয়ে খোকসা তার নিজ বাড়ি বি- মির্জাপুর বেড়াতে আসেন। একই এলাকায় নানা বাড়িতে বসবাসরত রাজবাড়ী জেলার পাংশা উপজেলার নজরুল ইসলামের ছেলে বখাটে স্বাধীনের (২০) কুদৃষ্টি পরে তার অষ্টম শ্রেণিতে পড়ুয়া মেয়ে ফারিহার উপর। স্বাধীন নানাভাবে ফারিহার সাথে সম্পর্ক সৃষ্টির চেষ্টা করে। তিনি বিষয়টি আঁচ করতে পেরে ৬ মে পরিবারের সবাইকে নিয়ে ঢাকা জিরানি বাজার এলাকায় তার ভাড়া বাসায় চলে যান। এরপর ৮ তারিখে বিকেল ৫ টার দিকে ফারিহা প্রাইভেট পড়তে বের হয়ে আর ফিরে না আসলে। খোঁজাখুঁজির একপর্যায়ে জানতে পারেন স্বাধীন ও তার মামা তুহিন সহ বেশ কয়েকজন মিলে ঢাকা জিরানি বাজার বিকেএসপি গেটের সামনে থেকে তার মেয়েকে ফুঁসলিয়ে নিয়ে যায়। সেই থেকে এখনো পর্যন্ত তার মেয়ে ফারিহা নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে তিনি ঢাকা আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন বলে জানান।

এ ব্যাপারে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, এই ঘটনায় ঢাকায় মামলা হয়েছে। ইতিমধ্যে মামলার ২ নং আসামিকে গ্রেফতার করেছে খোকসা থানা পুলিশ। প্রধান আসামি সহ ফারিহাকে উদ্ধারের জন্য জোর চেষ্টা চালানো হচ্ছে।