Amar Praner Bangladesh

কুষ্টিয়ায় দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাত আটক

 

 

হাসনাত রাব্বু, কুষ্টিয়া জেলা প্রতিনিধি :

 

কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের মন্ডল ফিলিং স্টেশন এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ ৫ জন ডাকাত আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রোববার দিবাগত রাত ১২টার দিকে ডাকাতি। এই সময় তাদের কাছে থেকে ৪টি বড় হাসুয়া ও ১টি চাইনিজ জব্দ করা হয়।
এসব তথ্য নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাসির উদ্দিন।

আটককৃতরা হলেন, কুষ্টিয়া পৌরসভার থানাপাড়ার বাদ এলাকার কুষ্টিয়া পৌরসভার থানা পাড়ার বাধ এলাকার মৃত আব্দুল আজিজ খানের ছেলে শুভ খান (৩৫), টাইগার হোসেনের ছেলে যুবরাজ হোসেন (২৫), কুরবান আলীর ছেলে রাহুল আমিন (২১) ও কোটপড়ার শুকনগর বস্তি এলাকার মৃত বাবু শেখের ছেলে বিপ্লব শেখ (২৪) এবং কুষ্টিয়া দৌলতপুর উপজেলার মুসলিমনগর এলাকার মৃত আফাজ বিশ্বাসের ছেলে আসলাম বিশ্বাস (৩২) ।

পুলিশ সূত্রে জানা যায়, আটক ব্যক্তিরা আন্তঃজেলা ঢাকা জেলার সদস্য। তারা নিয়মিত বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছে।
কুষ্টিয়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাসির উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন ১৫- ১৬ জনের একটি ডাকাত দল কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে অবস্থিত মন্ডল ফিলিং স্টেশন এলাকায় ডাকাতি করা উদ্দেশ্যে অস্ত্রশস্ত্র নিয়ে তারা ডাকাতি প্রস্তুতি নিচ্ছে।

এমন সংবাদ জানার পর জেলা গোয়েন্দা পুলিশের একটি অভিধানিক দল সেখানে অভিযান চালিয়ে ওই পাঁচজন ডাকাতকে আটক করে। এই সময় তাদের কাছ থেকে চারটি বড় হাসুয়া ও একটি চাইনিজ কুড়াল জব্দ করা হয়। সোমবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।