Amar Praner Bangladesh

কুষ্টিয়ায় প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্রসহ আহত ৩

 

 

হাসনাত রাব্বু, কুষ্টিয়া জেলা প্রতিনিধি :

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোপীনাথপুর সেন্টার পূর্বপাড়া এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় পিতা নূর ইসলাম সহ ৩ জন আহত হয়েছে।

লিখিত অভিযোগ ও থানা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকাল অনুমান ০৫.০০ টার সময় কুসুম, রবি, সেলিম, মামুন, সামাদ ও শিহাবসহ অজ্ঞাতনামা ৩/৪ জন দেশীয় অস্ত্রসস্ত্রসহ বাদী আমিরুল ইসলাম এর বাড়ির সামনে এসে আসামীরা বাদীর ভাই নূর ইসলামকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। নূর ইসলামের ছেলে সায়িম ও সবুজ পিতাকে বাঁচাতে আসলে উপরোক্ত লোকজন তাদেরকেও কুপিয়ে ও এলোপাতাড়িভাবে পিটিয়ে গুরুতর জখম করে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে দ্রুত সিএনজি যোগে চিকিৎসার জন্য ভেড়ামারা হাসপাতালে নেয়া হয়। নূর ইসলাম এর শারীরিক অবস্থা অাশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। বর্তমানে নূর ইসলাম কুষ্টিয়া হাসপাতালে এবং তার দুপুত্র সিয়াম ও সবুজ ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়।

ঘটনার বিষয়ে নূর ইসলাম এর ভাই আমিরুল ইসলাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে গেছে পুলিশ। এই ঘটনার পরেও অভিযোগপত্রে বর্ণিত হামলাকারীরা বাদীর পরিবারের লোকজনকে ভীতি প্রদর্শন অব্যাহত রেখেছে। এলাকায় আতঙ্ক বিরাজ করছে।