Amar Praner Bangladesh

কুষ্টিয়ায় প্রবাসীর স্ত্রীকে কু-প্রস্তাব দেওয়ায় মেম্বারসহ তার সহযোগী জনতার হাতে আটক

 

 

হাসনাত রাব্বু, কুষ্টিয়া জেলা প্রতিনিধি :

কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের দোস্তপাড়া জনৈক ব্যক্তির মেয়ে তার স্বামীর বাড়ি পাশে ইউনিয়ন আলমপুর ইউনিয়ন স্বর্গপুর গ্রামে। স্বামী বিদেশে থাকায় সে বাবার বাড়িতে থাকেন । আলামপুর ইউনিয়ন ৩ নং ওয়ার্ড মেম্বার আমিরুল ইসলাম তাকে বিভিন্ন সময় সরকার সাহায্য সহযোগীতার ভাতার কার্ড করে দেওয়ার নাম করে মাঝে মাঝে তার বাসায় আসা যাওয়া শুরু করে । এরই মাঝে কু মতলব জাগে ওই মেম্বারের মনে।

এরই একপর্যায়ে ৭ এপ্রিল (২০২২) বৃহস্পতিবার সকালে আমিরুল মেম্বার তার এক সহযোগীকে ওই প্রবাসীর স্ত্রীর বাড়িতে পাঠিয়ে তার মাধ্যমে কু-প্রস্তাব দেয় । এতে ক্ষিপ্ত হয়ে ওই প্রবাসীর স্ত্রী আশপাশের লোকজনকে জানালে তারা ওই ব্যক্তিকে ধরে বেঁধে রাখে এবং ওই মেম্বারকে ডেকে আনা হয়।

পরে স্থানীয় জনতার সামনে ওই প্রবাসীর স্ত্রী জানান, বিভিন্ন ভাতার কার্ড করে দেওয়ার নাম করে আমিরুল মেম্বার আমার বাসায় এসে কুপ্রস্তাব দিতো। আজ সকালে মেম্বার একজন কে পাঠাই কুপ্রস্তাব দিয়ে। আমি আমার বাড়ির লোকজনকে দিয়ে তাকে বেঁধে রাখে।

পরে এলাকায় মাতব্বর মিলে শালিসি বৈঠকে বসে এবং ওই মেম্বারকে কান ধরে উঠবস করিয়ে আর কখনো এমন জঘন্য কাজ করবে না মর্মে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।