Amar Praner Bangladesh

কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট যুবককে বাঁচাতে গিয়ে কলেজ ছাত্রের মৃত্যু

 

 

হাসনাত রাব্বু, কুষ্টিয়া জেলা প্রতিনিধি :

কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যুৎস্পৃষ্ট ব্যক্তিকে উদ্ধার করতে গিয়ে ডিগ্রি প্রথম বর্ষের এক ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় শিলাইদহ ইউনিয়নের মাজগ্রাম জোরালপুর ফসলি মাঠে এই ঘটনা ঘটে।

নিহত ছাত্র শিলাইদহ ইউনিয়নের জোরালপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে সোহান (১৯)। সে কুমারখালী সরকারি ডিগ্রি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র ছিলো।

এলাকাবাসী জানান, সন্ধ্যার পর শিলাইদহ থেকে খেলা দেখে বাড়ি ফেরার পথে জোরালপুর ফসলী মাঠে হায়াত আলীর ছেলে মাসুদকে বিদ্যুৎস্পৃষ্ট অবস্থায় চিৎকার করতে দেখে সোহান তাকে উদ্ধার করতে যায়। এসময় মাসুদকে উদ্ধার করতে পারলেও সে মারাত্মক অসুস্থ হয়ে পরে। পরবর্তীতে স্থানীয়রা আহত দুজনকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহানকে মৃত ঘোষণা করেন। এবং মাসুদকে চিকিৎসা দেওয়ার পর তিনি সুস্থ আছেন। তারা আরো জানান ফসলী মাঠের মালিক মাজগ্রামের সদর আলীর ছেলে আনিস ইঁদুর মারার উদ্দেশ্য বিদ্যুৎতের তার খোলা অবস্থায় মাঠে ফেলে রাখার কারনে এই দুর্ঘটনা ঘটে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, বিদ্যুৎতের তার খোলা অবস্থায় মাঠে ফেলে রাখার কারনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রের মৃত্যু হয়েছে। নিহতের পরিবার থানায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে।