Amar Praner Bangladesh

কুষ্টিয়া সপ্তম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টাকারী সোহাগকে খুজছে পুলিশ

 

 

হাসনাত রাব্বু কুষ্টিয়া জেলা প্রতিনিধি :

কুষ্টিয়ার সদর উপজেলার ইবি থানার হরিনারায়ণপুর ইউনিয়নের পূর্ব আব্দালপুর পশ্চিমপাড়ায় সিদ্দিক শেখের ছেলে সোহাগ শেখ (২৬) এর বিরুদ্ধে একই গ্রামের সপ্তম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে। ঐ ছাত্রীর পরিবারের লোকজন জানান, গত ১১ জুন শনিবার দুপুরে গোসল করতে গেলে সোহাগ ঐ কিশোরীকে শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় ঐ কিশোরী চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে এলে সোহাগ দৌড়ে পালিয়ে যায়।

এই ঘটনার পর মানুষিক ভাবে ভেঙে পড়েছেন ঐ মেয়ে এবং মেয়ের পরিবার। তারা জানান, তার মেয়ে মাত্র সপ্তম শ্রেনীতে পড়াশোনা করছে । দীর্ঘদিন যাবত সোহাগ তাকে পথেঘাটে নানা ভাবে বিরক্ত করে আসছিল। এ বিষয়ে পূর্বে সোহাগের পরিবারকে জানিয়েছিলেন ঐ কিশোরীর পরিবার তবে এ বিষয়ে সোহাগের পরিবার কোন পদক্ষেপ নেননি বলে অভিযোগ কিশোরীর পরিবারের। তারা আরো বলেন, সোহাগ বিবাহিত তার পরেও আমাদের মেয়েকে সে নানা কটুক্তি ও বিরক্তিকর কথাবার্তা বলতো। কিশোরীর পরিবারের দাবি সোহাগের মতো অপরাধীরা এ ধরনের অপরাধ করেও পার পেয়ে গেলে ভবিষ্যতে আরো বড় ধরনের অপরাধ করবে। এ বিষয়ে ঐ কিশোরীর বাবা বাদী হয়ে ইবি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
এবিষয়ে ঐ ওয়ার্ডের মেম্বার আবু বক্কর জানান, সোহাগের বিরুদ্ধে অনেক আগে থেকেই এ বিষয়ে অভিযোগ পেয়েছি তবে সোহাগের পরিবার তাদের সন্তানকে বুঝাতে ব্যর্থ হয়েছে। তবে যে অপরাধ সোহাগ করেছে আমরা অবশ্যই তার উপযুক্ত শাস্তি চাই।

এ বিষয়ে ইবি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান রতন জানান, আমরা অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।