Amar Praner Bangladesh

কেশবপুরে কালভেরী ব্যাপ্টিষ্ট চার্চের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

 

কেশবপুর (যশোর) প্রতিনিধি ॥

 

যশোরের কেশবপুরে করোনা ভাইরাস প্রতিরোধে কালভেরী ব্যাপ্টিষ্ট চার্চ অব বাংলাদেশের ব্যবস্থাপনায় কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশের অর্থায়নে মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প বালিয়াডাঙ্গা বিডি- ৩৪৩ এর নিবন্ধিত ১৮৫ পরিবার ও জাহানপুর বিডি- ৩২৯ এর নিবন্ধিত ১৪৭ পরিবার-সহ মোট ৩৩২ মাঝে খাদ্যসামগ্রী ও স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ করা হয়েছে।

প্রজেক্ট ম্যানেজার প্রদীপ সিংহের পরিচালনায় শুক্রবার সকালে ১৮৫ পরিবারের মাঝে পরিবার প্রতি ১৫ কেজি করে চাউল, ২ কেজি করে ডাউল, ৫ কেজি করে আলু, ১ লিটার করে তৈল, ১ কেজি করে পেয়াজ, ১ কেজি করে লবণ, ৩টি করে সাবান ও ৫টি করে মাস্ক বিতরণ করেন কালভেরী ব্যাপ্টিষ্ট চার্চ সাউথ ক্লাস্টারের চেয়ারম্যান স্টিফেন বিশ্বাস। বিতরণকালে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আতিয়ার রহমান, পৌর কাউন্সিলর মফিজুর রহমান খান, ইউপি সদস্য মৃণাল কান্তি দাস প্রমুখ।

অপরদিকে শুক্রবার দুপুরে জাহানপুর বিডি- ৩২৯ এর নিবন্ধিত ১৪৭ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ করা হয়েছে। প্রজেক্ট ম্যানেজার উজ্জ্বল দাসের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে ১৪৭ পরিবারের মাঝে পরিবার প্রতি ১৫ কেজি করে চাউল, ২ কেজি করে ডাউল, ৫ কেজি করে আলু, ১ লিটার করে তৈল, ১ কেজি করে পেয়াজ, ১ কেজি করে লবণ, ৩টি করে সাবান ও ৫টি করে মাস্ক বিতরণ করেন সাতবাড়িয়া ইউপি চেয়ারম্যান শামসুদ্দিন দফাদার। বিতরণ কালে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, প্রকল্পের পালক অনুপ বিশ্বাস প্রমুখ।