শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ০৭:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ক‍েরাম বোর্ড খেলাকে কেন্দ্র করে দোকান ভাঙচুর ও টাকা লুটপাটের অভিযোগ বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করলে তার ক্ষতি হবে না: শাজাহান খান আগের মতোই রাষ্ট্রের বিরুদ্ধে আরেকটি গভীর ষড়যন্ত্র হয়েছে: হানিফ হিন্দি সিনেমায় নৈতিকতা-মূল্যবোধের অভাব রয়েছে: কাজল যার আইনি প্যাঁচে অভিযুক্ত হলেন ট্রাম্প শামসুজ্জামানের মুক্তির দাবিতে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ দেশে খাদ্যের অভাব নেই: শিক্ষামন্ত্রী র‌্যাবের নেতৃত্বে উত্তরখানে ভ্রাম্যমাণ আদালতের যৌথ অভিযানে চার প্রতিষ্ঠানকে জরিমানা রামনা ইউনিয়ন প্রবাসী সংগঠনের ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম সৌদি আরবে সাময়িকভাবে ভারত থেকে চিংড়ি আমদানি নিষিদ্ধ

কোরআন অপমান কারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির জোর দাবি

Reporter Name
  • Update Time : বুধবার, ২৫ অক্টোবর, ২০১৭
  • ৬২ Time View

২০অক্টোবর শুক্রবার বাদে জুমার পর হালিশহর -পতেঙ্গা সুন্নী পরিষদের বিক্ষোভ মিছিল  ইপিজেডের সিমেন্ট ক্রসিং মসজিদের সামনে থেকে শুরু করে পতেঙ্গা কাটগড় এবং বন্দরের ২নং মাইলের মাথা,বন্দরটিলা বাজার হয়ে কাজীরগলি সুলতান আহম্মদ জামে মসজিদের সন্নিকটে এসে শেষ হয়।
এসময় বিক্ষোভে নেতৃত্ব দেন কমিটির আহবায়ক হাজী ফরিদুল আলম, সদস্য সচিব- মো শওকত রানা,মাওলানা মোঃ আনোযারুল ইসলাম,হাফেজ মাওলানা মোঃ জামাল উদ্দিন,মাওঃ মাহবুবুল আলম,মাওঃ রিয়াজুর রহমান , ইসলামী ফ্রন্টের নেতা আব্দুল অদুুদ,ডাঃ এস,এম এমরান,আব্দুর রহিম, ইমতিয়াজ ইমু ,হাবিব উল্লাহ সহ গাউছিয়া কটিমি সদস্য।
এছাড়া স্টিল মিল খেজুঁর তলা,কাটগড় মুসলিমাবাদ,বন্দরটিলা,সল্টগোলা ক্রসিং,মাইজপাড়া,বিজয় নগর এলাকাতে তৌহিদী মুসলিম জনতা ধর্ম অবমাননার প্রতিবাদে বিক্ষোভ করতে দেখা গেছে। সবার একটাই দাবি দেশে আহলে হাদীসের মসজিদ মাদ্রাসা উচ্ছেদ করে দায়ি কোরআন অপমান কারীদেও দৃষ্টান্ত মূলক শাস্তির জোর দাবি দেন প্রশাসন কে।
উল্লেখ্য যে, গত ১৫অক্টোবর স্টীল মিল মুন বেকারী গলি তে আহলে হাদীস যুব সংঘের নামে মসজিদ থেকে প্রায় ১শত কোরআন শরীফ ডুবাতে ফেলে ধর্মীয় অনুভুতিতে আঘাত করেছেন বলে অভিযোগ উঠেছে।
কর্মসূচিঃ আহলে হাদীস যুব সংঘের নামে মসজিদ-মাদ্রাসা বন্ধের দাবি সহ  যদি প্রশাসন ঐ অবৈধ মসজিদের কর্মকান্ড বন্ধ না করেন তাহলে তৌহিদী জনতা গণ আন্দোলন করে এহেন অন্যায়ের সমোচিত জবাব জানাবেন বলে হশিয়ারী দেন।-
প্রেস বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়