Amar Praner Bangladesh

খিলপাড়া দাখিল বালিকা মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

 

 

মাহবুব আলম :

 

মনোরম প্রকৃতির এক উজ্জ্বল দৃষ্টান্ত হিসেবে বিবেচিত গাজীপুর জেলায় শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়ন এর খিলপাড়া গ্রাম, চির সবুজ প্রান্তর আর গজারী বনভূমিতে ভরপুর, এখানকার মনোরম পরিবেশে সবার মন ছুইয়ে যায় খিলপাড়া দাখিল বালিকা মাদ্রাসায়।

গত ০২ এপ্রিল ২০২২ইং তারিখে স্বাধীনতার চেতনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ ই মার্চ এর ভাষনের মধ্যে দিয়ে শুরু হয়েছে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান, সে সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, গোসিংগা ইউনিয়ন পরিষদের সুনামধন্য চেয়ারম্যান জনাব, ছাইদুর রহমান শাহীন, তিনি এই শিক্ষা প্রতিষ্ঠানটির মঙ্গল কামনা করেন এবং উক্ত প্রতিষ্ঠানের অনুষ্ঠান, খেলাধুলা সহ সবকিছুই ভালো লেগেছে বলে প্রতিষ্ঠানের কর্তৃপক্ষকে ধন্যবাদ সহ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলার শিক্ষা অফিসার, বীর মুক্তিযোদ্বা নুর মোহাম্মদ ফকির, মোঃ তাজ উদ্দিন মেম্বার, মোসাঃ মাহবুবা আলম (লাভলী) , এলাকার মান্যগুন্য ব্যক্তিবর্গ সহ শিক্ষার্থীদের অভিভাবক। উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনয়া সাবেক ছাত্রনেতা ও বর্তমান খিলপাড়া বালিকা দাখিল মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি জনাব মোঃ আসাদুজ্জামান আসাদ।