Amar Praner Bangladesh

খুলনায় বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে পালন হলো ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস

 

 

নাজিম সরদার, খুলনা জেলাঃ

আজ খুলনায় ২৬ শে মার্চ ‘মহান স্বাধীনতা ও জাতীয় দিবস, ২০২২’ উদযাপন উপলক্ষ্যে খুলনা স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয় জাতীয় পতাকা উত্তোলন, কুজকাওয়াজ প্রদর্শনী ও স্বাধীনতা দিবস উদযাপন উদ্বোধনী অনুষ্ঠান হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্যবর বিভাগীয় কমিশিনার জনাব মোঃ ইসমাইল হোসেন এনডিসি। জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোঃ মনিরুজ্জামান তালুকদার, সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেএমপি’র পুলিশ কমিশনার জনাব মোঃ মাসুদুর রহমান ভূঞা, খুলনার রেঞ্জ ডিআইজি জনাব ড. খঃ মহিদ উদ্দিন, অতিরিক্ত বিভাগীয় কমিশনারগণ এবং খুলনার পুলিশ সুপার জনাব মোহাম্মদ মাহবুব হাসান।

অনুষ্ঠানের প্রথমেই জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। প্যারেড দল পরিদর্শন এবং বেলুন ও ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধনপূর্বক প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন মান্যবর বিভাগীয় কমিশনার জনাব মোঃ ইসমাইল হোসেন এনডিসি। প্যারেড দলসমূহের মার্চ পাস্ট, অতিথিগণ কর্তৃক সালাম গ্রহণ এবং শরীরচর্চা প্রদর্শনীর পর সম্মানিত সভাপতি জনাব মোঃ মনিরুজ্জামান তালুকদার মহোদয়ের সমাপনী ভাষণের মধ্যে দিয়ে শেষ হয় উদ্বোধনী অনুষ্ঠান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় ও জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণ, সুধী সমাজ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।