Amar Praner Bangladesh

খুলনা-৪ আসনের মানুষের আস্থার নাম এমপি সালাম মুর্শেদী ও শারমিন সালাম

 

এস এম নূর ইসলাম :

 

প্রতিনিয়ত বিভিন্ন ভাবে সেবা করে যিনি জনগনের কাছে প্রিয় মানুষ হিসেবে স্থান করে নিয়েছেন তিনি হলেন রূপসা, তেরখাদা ও দিঘলিয়ার মানুষের প্রাণের মানুষ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আদর্শে বিশ্বাসী খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলার উন্নয়নের জন্য ২০১৮ সালে নির্বাচিত করেন খুলনা -৪ আসনের সংসদ সদস্যকে। এই অঞ্চলের অভিভাবকের দায়িত্ব নেওয়ার পর থেকেই অসহায় দুস্থ রোগীদের চিকিৎসার দায়িত্ব নিয়েই কাজ চালিয়ে যাচ্ছেন এমপি আব্দুস সালাম মুর্শেদী ও তার সহধর্মিণী শারমিন সালাম। রূপসা উপজেলার টিএসবি ইউনিয়নের তালতলা গ্রামের কাজী আবুল কালাম একজন মাহিন্দ্রা চালক। প্যারালাইজড হয়ে চিকিৎসাধীন অবস্থায় থাকলে, বিষয়টি খুলনা -৪আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী ও তার সহধর্মিণী শারমিন সালাম জানতে পেরে চিকিৎসার খরচ বাবদ তাকে আর্থিক সহায়তা প্রদান করেন। অসুস্থ রোগীর বাসায় গিয়ে তার স্ত্রী নাজমা বেগমের হাতে আর্থিক সহায়তা তুলে দেন সালাম মুর্শেদী সেবা সংঘের সদস্য বৃন্দ ও মাহিন্দ্রা মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

এছাড়া নৈহাটি ইউনিয়নের খোড়ার বটতলা নামক স্থানে নামাজ পড়তে যাওয়ার সময় দুপুরে সড়ক দুর্ঘটনায় আহত হয় ইসমাইল সেখ(৬৫) নামে এক বৃদ্ধ। তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছে রুপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। অসুস্থ শ্রমিক নেতার সাথে ভিডিও কনফারেন্স এমপি আব্দুস সালাম মুর্শেদী কথা বলেন এবং আর্থিক সহায়তা প্রদান করেন চিকিৎসার জন্য।

এ সময় উপস্থিত ছিলেন সালাম মুর্শেদী সেবা সংঘের টিম লিডার যুবলীগ নেতা শামসুল আলম বাবু, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রিয়াজ, মাহিন্দ্রা মালিক সমিতির সভাপতি নাজির শেখ, সাধারণ সম্পাদক মামুন শেখ, সহ-সভাপতি প্রশান্ত দে, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু হাসান, শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রাসেল প্রমূখ। শেখ হাসিনার উন্নয়নকে মানুষের কাছে পৌঁছিয়ে দিতে সালাম মূর্শেদীকে আবারও এমপি হিসেবে প্রয়োজন।

শেখ হাসিনার উন্নয়ন ও বিভিন্ন কর্মকান্ডে দেশ এখন অতীতের যে কোন সময়ের থেকে অনেক বেশী শক্তিশালী ও উন্নয়ন মূখী। তাই এই উন্নয়নকে রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলার জনগনের কাছে পৌঁছিয়ে দিতে আব্দুস সালাম মূর্শেদীকে এমপি হিসেবে আবারও প্রয়োজন। রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলার জনগন অতীতের চেয়ে বেশি কাজ ও বিভিন্ন ধরনের উন্নয়ন পেয়েছেন বর্তমান এমপি জনাব আব্দুস সালাম মূর্শেদীর কাছ থেকে। আবারও এমপি হিসেবে আব্দুস সালাম মূর্শেদীকে পেতে চায় রূপসা, তেরখাদা ও দিঘলিয়ার জনগণ।

আগামী নির্বাচনে খুলনা ৪- আসনের সফল ও যোগ্য অতি গরীব দুঃখী মানুষের প্রিয় নেতা আব্দুস সালাম মূর্শেদীর সাথে জনগনের ভালোবাসা অত্যন্ত নিবিড় সকলের প্রত্যাশা সর্ব পর্যায়ের নেতাকর্মীদের এবং জনগণকে সাথে নিয়ে এমপি হিসেবে পুনরায় খুলনা ৪ আসনে আসবেন সালাম মূর্শেদী।