Amar Praner Bangladesh

গণতান্ত্রিক সরকারের মাধ্যমে দেশের আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

 

 

আল-আমিন হোসাইন; পিরোজপুর প্রতিনিধিঃ

 

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, কোনোভাবেই অনির্বাচিত কাউকে ক্ষমতায় বসানোর সুযোগ নেই। আমরা কোনোভাবেই তা মেনে নেব না। কেননা, দেশের সর্বোচ্চ আদালতে রায় হয়েছে, গণতান্ত্রিক সরকারের মাধ্যমে দেশের আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সেখানে মন্ত্রী আরও বলেন, পঁচাত্তরের ১৫ আগস্ট এ দেশের স্বাধীনতাবিরোধী চক্র জাতির পিতাকে সপরিবারে হত্যা করে। জিয়াউর রহমান কর্তৃক সেইসব খুনিদের পুরস্কৃত করা হয়। পরে আইন করে তিনি বঙ্গবন্ধুর খুনের বিচার বন্ধ করেন। কেননা জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনের সঙ্গে জড়িত ছিলেন। পরবর্তীকালে ক্ষমতায় এসে খালেদা জিয়া ও তারেক রহমান মিলে আমাদের নেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে গ্রেনেড হামলাসহ বিভিন্নভাবে হত্যা চেষ্টা করেছেন এবং এটি প্রমাণিত। জেলা যুবলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু।

এ সময় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট চন্দ্রি চরন পাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক খান বাদশা, জেলা কৃষক লীগের সভাপতি চাঁন মিয়া মাঝি, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়েজিদ হোসেন, জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা ফারুক আব্দুল্লাহ প্রমুখ।