গাইবান্ধায় গোবিন্দগঞ্জে ইজিবাইক চালককে ছুরিকাঘাত

 

রাকিবুল ইসলাম, গাইবান্ধা থেকেঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সোহাগ মিয়া (১৯) নামে এক ইজিবাইক চালককে এলোপাথাড়ি ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় সোহাগ মিয়াকে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে স্থানীয়রা। পরে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ভর্তি পাঠায় চিকিৎসকরা।

গত শনিবার রাত নয়টার দিকে গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কের সাহেবগঞ্জ বাগদা ফার্ম এলাকায় এ ঘটনাটি ঘটে। সোহাগ মিয়া দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার ওসমানপুর এলাকার তেলিয়া হঠাৎপাড়া গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে।

স্থানীয়রা জানায়, ইজিবাইক চালিয়ে বাড়িতে যাচ্ছিলো সোহাগ। এসময় গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কে বাগদা ফার্ম এলাকায় তার পথ রোধ করেন কয়েকজন দুর্বৃত্ত। পরে পেটে ও পিঠে ধারালো ছুরি দিয়ে আঘাত করে ইজিবাইকটি ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে তারা। এ সময় তার চিৎকারে কিছুদূর যেতে না যেতেই এলাকাবাসী এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা গুরুতর আহত কিশোরকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে পাঠায় চিকিৎসকরা।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানাধীন বৈরাগীরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মিলন চ্যাটার্জী বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি ক্ষতিয়ে দেখা হচ্ছে এবং আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, কিছুদিন আগেও গোবিন্দগঞ্জের বৈরাগীরহাট পুলিশ তদন্ত এলাকায় এক কিশোরকে হত্যা করে অটোভ্যান ছিনতাই করে দুর্বৃত্তরা। তার কয়েকদিন পর একই কায়দায় অটো ছিনতাইকালে ভাগ্যক্রমে বেঁচে যায় আরেক কিশোর।