মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রমিক লীগের ৫৩ নং ওয়ার্ডের সভাপতি রুবেলকে হত্যার চেষ্টা : থানায় অভিযোগ অস্ত্রধারী নুর আলম নূরুকে গ্রেফতারের জন্য মানববন্ধন হলেও নূরু অধরা : প্রশাসন নিরব তিন দিনের সফরে ঢাকায় বেলজিয়ামের রানি ভূমিকম্প: তুরস্কে ও সিরিয়ায় নিহত ৫ শতাধিক উত্তরা বিজিবি মার্কেট এখন আর ডালভাত কর্মসূচিতে নেই মন্দিরে মূর্তির পায়ে এ্যাড. রফিকুল ইসলাম ও তার স্ত্রী’র সেজদা প্রতিবাদে নির্যাতন ও মামলার শিকার মোঃ জলিল রৌমারীতে অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির অফিস উদ্বোধন যুবলীগ নেতাদের ছত্রছায়ায় কল্যাণপুরে আবাসিক হোটেলে রমরমা দেহব্যবসা তিতাসের অসাধু কর্মকর্তাদের আতাতে লাইন কাটার নামে প্রতিনিয়ত গ্রাহকদের সাথে ব্ল্যাকমেইলিং করছে প্রতারক চক্র রাজধানীর উত্তরখান থেকে ড্যান্ডি পার্টির ১৬ সদস্য গ্রেপ্তার

গাছের ডাল কাটায় প্রতিপক্ষের হামলায় ভাই-বোনের মৃত্যু

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৪৩ Time View

 

 

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

 

কুড়িগ্রামে গাছের ডাল কাটায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা ভাই-বোনের প্রাণহানির ঘটনা ঘটেছে। বুধবার জেলার সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ড রায়পুর গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আবুল কালাম (৭৮) এবং তার ছোট বোন ছকিনা বেগম (৬৫)। এ সময় আহত হন আনিছুর রহমান (৫৮)।

নিহতের নাতি শাহিন এবং ভাজতি জামাই আশরাফুল আলম জানান, বুধবার সকালে কাঁঠাল গাছের একটি ডাল হেলে পড়ে। সেই ডাল কাটাকে কেন্দ্র করে সকাল ১০টার দিকে প্রতিবেশী ত্রিমোহনী বাজারের “ছ” মিল ব্যবসায়ী জোবায়েদ আলীর (৪০) সাথে ঝগড়া বিবাদ হয়।

তারা বলেছেন, আমাদের বাড়িতে সবাই হাটবাজারে যাওয়ায় বাড়িতে শুধু নানা আবুল কালাম এবং তার বোন ছকিনা বেগম বাড়িতে ছিলেন। এ সময় রাত ৮টার দিকে জোবায়েদ আলী ও তার চাচাতো ভাইসহ কয়েকজন লাঠিসোঁটা নিয়ে অতর্কিতভাবে বাড়িতে হামলা চালায়। তখন তারা বৃদ্ধ নানা-নানীকে মারধর করে। পরে তাদের চিৎকার-চেঁচামেচি শুনে আমরা ছুটে গিয়ে দেখি দুজনেই মাটিতে পড়ে আছেন।

তারা আরও বলেন, এরপর তাদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পর তারা মারা যান। হামলার শিকার হয়ে আহতাবস্থায় হাসপাতালে ভর্তি আছেন আবুল কালামের ছেলে আনিছুর রহমান।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মো. শাহরিয়ার বলেন, শুনেছি গাছের ডাল কাটাকে কেন্দ্র হামলার ঘটনা ঘটেছে। এ সময় আহত অবস্থায় দুইজনকে হাসপাতালে ভর্তির বৃদ্ধ আবুল কালাম মারা যান। এই খবর শুনে তার ছোট বোন ছকিনা বেগম হার্ট অ্যাটাক করে মারা গেছেন বলে শুনেছি। মরদেহ দুটি হাসপাতালের মরচুয়ারিতে রয়েছে। ময়নাতদন্তের পরে মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে থানায় এখনো কেউ মামলা করেনি বলেও জানান তিনি।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়