Amar Praner Bangladesh

গাজীপুরের টঙ্গীতে দৈনিক মতপ্রকাশ পত্রিকার ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

 

আব্দুল খালেক সুমন, টঙ্গীঃ

গাজীপুরের টঙ্গীতে দৈনিক মতপ্রকাশ এর ৮ম বর্ষপূর্তি শেষে ৯ম বর্ষে পদার্পন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও গুণিজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অদ্য ১২/০৬/২০২২’ ইং তারিখ রোজ রবিবার দুপুরে টঙ্গীর মিলগেট কুমিল্লা সমন্বয় পরিষদ ভবনে এই অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

দৈনিক মতপ্রকাশের গাজীপুর মহানগর প্রতিনিধি নুরুজ্জামান শেখ এর সন্চালনায় ও সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানটি উদ্বোধন করেন প্রতিষ্ঠানের সম্পাদক ও প্রকাশক রাকিবুল বাসার। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টঙ্গী থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও জাতীয় সাপ্তাহিক বিবেক পত্রিকার উপদেষ্টামন্ডলী এবং গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুরুল ইসলাম নুরু। এ সময় বিশেষ অতিথি নুরুল ইসলাম নুরু সাংবাদিকদের উদ্দেশে বলেন, সাংবাদিক হচ্ছে জাতির দর্পন আর সেই সাংবাদিকতাকে কিছু অসাধু সাংবাদিকরা কুল শিত করছে। তাই তিনি সকলের প্রতি আহবান জানান নিরপেক্ষ সাংবাদিকতা করার। এসময় দৈনিক মতপ্রকাশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক রাকিবুল বাশার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে লিখিত বক্তব্য পাঠ করেন।

এসময় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও ডাঃ নয়ন পাটোয়ারী, গাজীপুর জেলা সমবায় ইউনিয়নের ভাইস চেয়ারম্যান কামাল উদ্দিন, গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের সাবেক কার্যকরি সভাপতি মোস্তাকিম খান, দৈনিক মতপ্রকাশের নির্বাহী সম্পাদক মীর শহিদুল্লাহ, টঙ্গী সাংবাদিক ক্লাব এর সভাপতি মোঃ আওলাদ হোসেন, সার্কুলেশন ম্যানেজার আল-আমীন সাব্বির, টঙ্গী বন্ধু সমাজ কল্যান সংস্থার সভাপতি সুজন সারোয়ার, সাধারন সম্পাদক আল আমিন হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক শেখ রাজিব হাসান, দৈনিক বাংলাদেশ বুলেটিনের টঙ্গী প্রতিনিধি বিএ রায়হান, দৈনিক মতপ্রকাশের স্টাফ রিপোর্টার নাজমুল হক মনি, শামীম ওসমান, দৈনিক সমাচার প্রতিনিধি মোঃ শাহজালাল, যুগের কন্ঠস্বর পত্রিকার প্রতিনিধি হাজী বাবলু, গ্রামীণ টিভি প্রতিনিধি মোঃ বিল্লাল হোসেন, দৈনিক সমাচার প্রতিনিধি মোঃ পলাশ সরকার, মোঃ কবির হোসেন, ইউসুফ প্রমূখ। আালোচনা সভা ও কেক কাটা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।