Amar Praner Bangladesh

গাজীপুরের টঙ্গীতে ৫০০ পিছ ইয়াবা সহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার

 

 

বশিরআলম :

 

গাজীপুরের টঙ্গীতে ৫০০ পিছ ইয়াবা সহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। মঙ্গলবার টঙ্গী পশ্চিম থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানাধীন আউচপাড়া এলাকার মোল্লা বাড়ি রোডের শফিক মোড়লের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই বাড়ির ভাড়াটিয়া ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার কাশিমপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে শাহ আলী (৩০)কে তল্লাশি চালিয়ে ২৫০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

পরে তার স্ত্রী ঝরনা আক্তারকেও তল্লাশি করলে তার কাছ থেকেও ৫০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানাধীন খাঁপাড়া এলাকায় অভিযান পরিচালনা করলে ১৮৫ পিছ ইয়াবা সহ শেরপুর জেলার সদর থানাধীন চরমচারি মাছপাড়া গ্রামের মৃত সোহরাব হোসেনের ছেলে মিজানুর রহমান (৪০) ও ১৫ পিছ ইয়াবা সহ টঙ্গীর রসুলবাগ এলাকা থেকে শরীয়তপুর জেলার নড়িয়া থানাধীন মালতকান্দি গ্রামের মৃত হারুনুর রশিদ মিয়ার ছেলে সিদ্দিকুর রহমান (৩১) কে গ্রেপ্তার করা হয়।

টঙ্গী পশ্চিম থানার উপ-পরিদর্শক এস এম মেহেদী হাসান বলেন, আসামিদের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।