Amar Praner Bangladesh

গাজীপুরের মানুষ আমার কাছে আমানত তাদের সুরক্ষায় প্রাণপণ লড়ে যাবো

 

 

প্রাণের বাংলাদেশ ডেস্ক :

 

গাজীপুরের মেয়র আলহাজ্ব এ্যাড. জাহাঙ্গীর আলম বলেন, আমার কাছে প্রতিটি নাগরিক সম্মানিত। কারণ নাগরিকদের প্রত্যক্ষ এবং পরোক্ষ সমর্থনে আমি আজকে নগরপিতা। অতএব গাজীপুর সিটি কর্পোরেশনের বসবাসরত সকল নাগরিক আমার কাছে সম্মানিত। নাগরিকদের সুখ-সুবিধা দেখার দায়িত্ব আমার। আর সেই আত্মবিশ্বাস নিয়ে আমি পথ চলছি। ইনশা-আল্লাহ যতদিন বাঁচবো ততদিন নাগরিক সেবায় আমি নিয়োজিত থাকবো এই আমার অঙ্গীকার।

তিনি আরোও বলেন, ত্যাগী নেতাদের কোন দায়িত্ব অথবা পোস্টে রাখলে দেশ ও দেশের জনগণের অনেক মঙ্গল হবে। টাকা অথবা মামা-খালুর জোড়ে পোস্টে যাওয়া নেতাদের থেকে অনেক বেশী মঙ্গল হবে ত্যাগী নেতা কর্মীদের দ্বারা। কারণ ত্যাগীরা নিজের জন্যে কিছু করতে চাইবে না, যা করবে দেশ ও দেশের জনগণের স্বার্থের কথা চিন্তা করে। ওরা টাকার বিনিময়ে কিছু করবে না, ওরা করবে বিবেগের তাড়নায়, যা করার প্রয়োজন তাই করবে ।

গাজীপুর সিটি কর্পোরেশনের (গাসিক) মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম আরো বলেছেন, আমাদের সন্তানদের মানুষ করতে হবে। ভবিষ্যৎ প্রজন্মের জন্য ভালো কিছু না করে কবরে গেলে তারা আমাদের অভিশাপ দেবে। তরুণ প্রজন্মের জন্য নিরাপদ নগরী গড়ার ক্ষেত্রে দায়িত্বে অবহেলা করার সুযোগ নেই। তাই কথায়, বক্তৃতায় আর প্রতিশ্রুতিতে নয় কাজে প্রমাণ করতে হবে- কাজেই প্রমাণ দেব।

মেয়র আলহাজ্ব এ্যাড. জাহাঙ্গীর আলম প্রকৃত মানব সেবক, যে নিজে স্বপ্ন দেখে,অপরকে স্বপ্ন দেখায়,আর আল্লাহর অশেষ রহমত যার সাথে ছায়ার মত লেগে আছে স্বপ্নকে বাস্তবে রুপ দিতে,আর তা একের পর এক দৃশ্যমান হচ্ছে,তাছাড়া গাজীপুর সহ সারা বাংলাদেশে যিনি তার সাধ্যমত সেবা পৌঁছে দিয়েছেন যেমন(ডেঙ্গু ও করোনা ভাইরাস উল্লেখ্যযোগ্য) তার শাসন আমল গাজীপুর সিটি কর্পোরেশন এ ইতিহাস হয়ে থাকবে, কিছু কিছু রাস্তা নিয়ে মানুষ সামান্য মাটি ভরাট হবে হয়তো আশা করেছিলে,তা এখন আর সি সি ঢালাই, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা জয়তু আধুনিক বাংলার জননী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা গড়তে দীপ্ত শপথে আমি মেয়র জাহাঙ্গীর আলম অঙ্গীকারবদ্ধ। ইনশা-আল্লাহ। আমিন।