Amar Praner Bangladesh

গাজীপুরের ৬৭টি মসজিদ, মাদ্রাসা ও মন্দিরের অনুকূলে চেক বিতরণ

 

 

আব্দুল খালেক সুমন :

গাজীপুর -২ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, তিনি গাজীপুর- ২ আসনের বিভিন্ন মন্দির, মসজিদ ও সামাজিক সংগঠনকে প্রায় অর্ধকোটি টাকা সরকারি অনুদান প্রদান করেছেন।

শনিবার সকালে গাজীপুর সার্কিট হাউসে এই অনুদান প্রদানের কার্যক্রম শুরু করা হয়।

এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেন, বাংলাদেশকে কিভাবে উন্নত দেশ হিসেবে বহির্বিশ্বের কাছে উপস্থাপন করা যায় সেই লক্ষ্যে কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।দেশের ধর্মীয় প্রতিষ্ঠানগুলোকে আরও উন্নত করতে প্রধানমন্ত্রীর অনুদানটুকু আজকের এই কর্মসূচির মাধ্যমে প্রদান করা হলো। পর্যায়ক্রমে আগামী ১৫ দিনের মধ্যে আরও ১ কোটি টাকার অনুদান গাজীপুরের সকল ধর্মীয় প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনে পৌঁছে যাবে।

প্রতিমন্ত্রী আরো বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে প্রিয়জনের দেখা পাওয়া, যেহেতু আমি পবিত্র ওমরা হজ্ব পালনের উদ্দেশ্যে আগামী কয়েকদিনের মধ্যেই দেশ ত্যাগ করব। তাই দেশবাসীর কাছে দোয়া কামনা করছি এবং পাশাপাশি দেশের সকল নাগরিকদের পবিত্র ঈদুল ফিতরের মোবারকবাদ জানাই ।

এ সময় উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা প্রশাসক আনিসুর রহমান। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার অপরাধ (উত্তর) জাকির হাসান, গাজীপুর মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা নাজনীন শামীমা প্রমুখ।